রজব আলি, ফুলবাড়ীঃ শিশুদের বিবাদকে কেন্দ্র গতকাল মঙ্গলবার সকালে দিনাজপুরের নবাবগঞ্জে ছোট তেঁতুলিয়া গ্রামে প্রতিপক্ষের লাঠির আঘাতে আমিনুল ইসলাম (৪৫) নামের এক ব্যক্তির মৃত্যু ঘটেছে। এ ঘটনায় ছয় ব্যক্তিকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

এলাকাবাসি জানা যায়, সকালে ছোট তেঁতুলিয়া গ্রামের আমিনুল ইসলামের শিশু ছেলের সাথে একই গ্রামের আলমের শিশু ছেলেরা খেলাধূলা করার এক পর্যায়ে মারামারি হয়। শিশুদের মধ্যে সংঘটিত ঘটনাটি দুই পরিবারের মধ্যে গড়ায়। ওই ঘটনাকে কেন্দ্রে করে আমিনুল ইসলাম ও আলমের মধ্যে বচসা ও বাকবিতন্ডা শুরু হওয়ার পরপরই সংঘর্ষ বাধেঁ।

এ সময় আলমের লোকজন আমিনুল ইসলামের মাথায় লাঠি দিয়ে আঘাত করে। এতে আমিনুল ইসলাম সংজ্ঞা হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। মুমুর্ষূ অবস্থায় প্রথমের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসারত আবস্থায় তার মৃত্যু ঘটে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার বলেন, আমিনুল ইসলাম হত্যাকান্ড ঘটনায় ছয়জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামীদের আটকের জন্য অভিযান চালানো হচ্ছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য