দেলোয়ার হোসেন বাদশা, চিরিরবন্দর থেকেঃ সম্প্রতি ভয়াবহ বন্যায় দিনাজপুরের চিরিরবন্দরে ঘরবাড়ী, জমির রোপা আমনসহ রাস্তা ঘাটের ব্যাপক ক্ষতি হয়েছে। চিরিরবন্দর উপজেলার কাচা-পাকা রাস্তা গুলো ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়েছে। বিশেষ করে চিরিরবন্দর উপজেলা সদরের সব কয়েকটি রাস্তা ক্ষতিগ্রস্থ হলেও চিরিরবন্দর ডিগ্রি কলেজ যাওয়ার রাস্তাটি চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে।

তাই সরকারী বরাদ্দের অপেক্ষায় না থেকে অবশেষে মঙ্গলবার সেচ্ছাশ্রমের ভিত্তিতে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আজিম উদ্দিন গোলাপ ও ছাত্রলীগের সাধারন সম্পাদক সিফাত শাহ্ এর নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে ডিগ্রি কলেজ যাওয়ার রাস্তাটি চলাচলের উপযুক্ত করে তুলেন।

ছাত্রলীগের সাধারন সম্পাদক সিফাত শাহ্ বলেন, ছাত্রলীগ শুধু রাস্তা নয় বন্যার্তদের সার্বিক সহযোগিতায় পাশে থাকার চেষ্টা করছে।

উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও চিরিরবন্দর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো: আজিম উদ্দিন গোলাপ বলেন, শিক্ষানুরাগী হয়ে শিক্ষার্থীদের এমন দূর্ভোগ দেখে নিজেকে আর ধরে রাখতে পারছিলাম না তাই আমার সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে নিজেদের অর্থ ব্যয় করে এই গুরুত্বপূর্ন রাস্তাটি সংস্কার করে শিক্ষার্থীদের কষ্ট লাঘব করার চেষ্টা করেছি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য