আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জের বন্যার্ত মানুষের মাঝে অস্থায়ী মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ওষুধ বিতরণ করেছে ঢাকাস্থ গোবিন্দগঞ্জ সমিতি।

গোবিন্দগঞ্জ সমিতির পক্ষ থেকে মঙ্গলবার সকালে উপজেলার হরিরামপুর ইউনিয়নের ক্রোড়গাছায় অস্থায়ী মেডিকেল ক্যাম্প পরিচালনা করা হয়।

সেখানে বন্যার্ত মানুষের মাঝে বিনামূল্যে বিভিন্ন ধরণের ওষুধ, খাবার স্যালাইন, ব্লিচিং পাউডার বিতরণ করা হয়।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ক্যাম্পের টীম লিডার সমিতির কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক সৌরভ কুমার সাহা, সদস্য মোস্তফা কামাল সুমন, উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক আবু খালিধ বিপ্লব, হরিরামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সবের আলী সরকার, জাতীয় সাংবাদিক সংস্থার উপজেলা সাধারণ সম্পাদক সাংবাদিক জিল্লুর রহমান, রাজশাহী বিশ্ববিদ্যালয় গোবিন্দগঞ্জ সমিতির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ঝিনুক, স্থানীয় সমাজসেবক রিপন মিয়া প্রমুখ। পরে উপজেলা নাকাই হাট বহুমুখী উচ্চ বিদ্যালয় ও নাকাইহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীর মাঝে ১ হাজার খাবার স্যালাইন বিতরণ করা হয়।

উল্লেখ্য, ঢাকাস্থ গোবিন্দগঞ্জ সমিতি উপজেলার দুর্যোগে সহায়তার জন্য মোস্তফা হাসান চৌধুরী রবিকে আহবায়ক শাহরিয়ার খসরু লাবলুকে যুগ্ম আহবায়ক ও আল আমিন সরকারকে সদস্য সচিব করে ৯ সদস্য বিশিষ্ট্য সহায়তা কমিটি গঠন করে।

এই কমিটির সহযোগিতায় গোবিন্দগঞ্জের বিশুবাড়ীতে প্রথম দিন অস্থায়ী মেডিকেল ক্যাম্প পরিচালনা ও বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য