সৈকত নাসিরের ‘দেশা দ্য লিডার’-এর মাধ্যমে বাংলা চলচ্চিত্রে অভিষেক ঘটে শিপন মিত্রের। প্রথম ছবিতেই তার লুক দর্শক ও বেশকিছু নির্মাতা পছন্দ করেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন মাহি। এবার নতুন ছবির খবর দিলেন এই অভিনেতা। শিপন বলেন, নতুন একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছি।

এ ছবির নাম ‘ভবঘুরে’। ছবিটি প্রযোজনা করবে ফ্রান্সের একটি প্রযোজনা সংস্থা। আর পাশাপাশি ছবিটিতে মিডিয়া পার্টনার হিসেবে বাংলাদেশ থেকে থাকছে ইমপ্রেস টেলিফিল্ম। এ ছবির শুটিংয়ের জন্য আমাকে ফ্রান্সে যেতে হবে। ছবিটি পরিচালনা করবেন স্বপন আহমেদ।

সেখান থেকে সুইজারল্যান্ডেও এ ছবির চিত্রায়ণ হবে। আশা করি, ভালো একটি কাজ হতে যাচ্ছে এটি। এদিকে নির্মাতা স্বপন আহমেদ এর আগে ‘লালটিপ’ও ‘পরবাসিনী’ ছবি দুটি নির্মাণ করেন। তিনি ফ্রান্সে বসবাস করেন।

তিনি জানিয়েছেন, খুব শিগগিরই বাকি কলাকুশলীর নাম ঘোষণা করবেন। ‘দেশা দ্য লিডার’ ছবির পর অনন্য মামুন পরিচালিত ‘বন্ধন’ নামে একটি ছবিতে কাজ করেন শিপন। এদিকে, সমপ্রতি শিপন কণ্ঠশিল্পী কাজী শুভ ও ইশরাত জাহান জুঁইয়ের একটি গানে মডেল হিসেবে কাজ করেছেন।

‘বুঝলে না’ শিরোনামের গানটির মিউজিক ভিডিও মুক্তি পেতে যাচ্ছে আসছে ঈদুল আজহায়। সৈয়দ আলী আহসান লিটনের পরিচালনায় মিউজিক ভিডিওটিতে মডেল হিসেবে চিত্রনায়ক শিপন মিত্রের সঙ্গে গায়িকা জুঁই নিজেও মডেল হয়েছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য