দেশীয় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া চিত্রনায়িকা ববি ও নবীন অভিনেতা রোশানকে নিয়ে নতুন ছবির ঘোষণা দিয়েছে। নাম ‘বেপরোয়া’। ছবিটি পরিচালনা করবেন রাজা চন্দ। আর এই মহরত অনুষ্ঠানে নায়করাজ রাজ্জাককে স্মরণ করলেন তারা।

রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজের আহ্বানে কলাকুশলী ও অতিথিরা এই কিংবদন্তি অভিনেতার সম্মানে এক মিনিট নীরবতা পালন করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। নীরবতা পালন ছাড়াও নায়করাজ অভিনীত বেশকিছু ছবির অংশবিশেষ ও গান দেখানো হয় পর্দায়।

এ আয়োজন সঞ্চালনা করেন পরিচালক জাকির হোসেন রাজু। অনুষ্ঠানে পরিচালক কাজী হায়াৎ, মধুমিতা সিনেমা হলের কর্ণধার ইফতেখার উদ্দিন নওশাদ, প্রযোজক মোহাম্মদ হোসেন, ইকবাল, চিত্রনায়ক শাকিব খানসহ অনেকে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, আগামি ৫ই সেপ্টেম্বর ঢাকায় শুরু হবে ছবির শুটিং, চলবে ২৬শে সেপ্টেম্বর পর্যন্ত। এই ছবিতে আরো অভিনয় করবেন তারিক আনাম খান, নিমা রহমান, শহিদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, রেবেকা, নানা শাহ, শিবা সানু, কমল প্রমুখ। বাংলাদেশ, ভারত ও ইউরোপে এ ছবির শুটিং হবে বলে জানিয়েছেন পরিচালক রাজা চন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য