প্রেস বিজ্ঞপ্তিঃ ২৭ আগষ্ট নাগরিক উদ্যোগ-দিনাজপুর এর সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সামাজিক সংগঠন নাগরিক উদ্যোগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সদ্য প্রয়াত মইনউদ্দিন চিস্তি’র প্রতি শ্রদ্ধাঞ্জলির অনুষ্ঠান বন্যার কারণে আয়োজন করা সম্ভব হয়নি।

সভায় আগামী ১০ সেপ্টেম্বর দিনাজপুর প্রেসক্লাবে শ্রদ্ধাঞ্জলি ও স্মরণ অনুষ্ঠানটি আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। কালিতলায় ডাক্তার বসন্তের গলিতে অবস্থিত নাগরিক উদ্যোগের কার্যালয়ে অনুষ্টিত সভায় সংগঠনের সভাপতি জনাব আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সংগঠনের সাধারণ সম্পাদকের শুন্য পদে সাবেক পৌর কাউন্সিলর এবং নবগঠিত জেলা পরিষদের নির্বাচিত সদস্য জনাব ফয়সাল হাবিব সুমন-কে সর্বসম্মতিক্রমে মনোনীত করা হয়।

সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থ স্কুলের ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণের সিদ্ধান্ত গৃহীত হয়। ঈদের পরে বন্যা উপদ্রুত এলাকায় সংগৃহীত শিক্ষা উপকরণ সমূহ বিতরণ করা হবে।

সভায় নবনির্বাচিত সাধারণ সম্পাদক জনাব ফয়সাল হাবিব সুমন নাগরিক উদ্যোগের সাধারণ সম্পাদকের দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করার অঙ্গীকার ব্যক্ত করেন এবং সর্বসম্মতভাবে তাকে দায়িত্ব দেওয়ার জন্য সভায় উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য