ইউসুফ আলী,আটোয়ারী (পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের আটোয়ারীতে বিয়ের দাবীতে ১৪ আগস্ট থেকে এক প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান। এরিপোর্ট লেখা পর্যন্ত ওই প্রেমিকা বিয়ের দাবী নিয়ে উপজেলার রাধানগর ইউনিয়নের নেংরীপাড়া গ্রামের জনৈক হরেন্দ্র নাথের পুত্র প্রেমিক গৌরাঙ্গ নাথের বাড়ীতে অবস্থান করছে।

সরেজমিনে প্রেমিকার সাথে কথা বলে জানাগেছে, গৌরাঙ্গ নাথ এর সাথে ৪ বছর থেকে তাদের প্রেমের সর্ম্পক চলছে। সেই সুবাধে ২০১৬ সালে দুজনেই পঞ্চগড় আদালতে গিয়ে এফিডেভিট এর মাধ্যেমে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। তার পর থেকেই তারা স্বামী-স্ত্রীর মত মেলামেশাও করে আসছিল। গত কয়েক মাস আগে হঠাৎ করেই ফোন বন্ধ রাখে এবং কোন রকম যোগাযোগ নাই প্রেমিক গৌরাঙ্গর সাথে।

এমন অবস্থায় প্রেমিকা কোন উপায় না পেয়ে প্রেমিক গৌরাঙ্গর বাড়িতে এসে আশ্রয় নেয় এবং জানায় আমি স্ত্রীর মর্যদা না পাওয়া পর্যন্ত এই বাড়ি থেকে বের হবোনা ,আর বের হলেও আমার লাশ বের হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত প্রেমিকা প্রেমিক গৌরাঙ্গর বাড়িতেই অবস্থান করছে। এব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান আবু জাহেদ বলেন, অভিযুক্ত প্রেমিক গৌরাঙ্গ উপস্থিত না হলে কোন ভাবেই বিষয়টি সমাধান করা যাচ্ছে না।

গৌরাঙ্গকে বাড়িতে হাজির করার জন্য তার অভিভাবককে তাগিদ দেয়া হয়েছে । সে উপস্থিত হলেই বিষয়টি সমাধান করা সহজ হবে। এলাকায় প্রশ্ন উঠেছে,অবিবাহিতা একটি যুবতী মেয়ে বিয়ের দাবী নিয়ে অন্যের বাড়িতে আর কতদিন থাকবে ? গৌরাঙ্গ যদি বাড়িতে না ফিরে তাহলে এর সমাধান কে দিবে? অনেকেই বলছেন, এভাবেইতো এলাকার বা সমাজের অবক্ষয় হচ্ছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য