চিত্রনায়ক রিয়াজ ও অপু বিশ্বাস প্রথমবার একসঙ্গে নাভানার বেশকিছু পণ্যের বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেছেন। তিনদিন হয়েছে এসবের শুটিং। বিজ্ঞাপনগুলো নির্মাণে নির্দেশনা দিয়েছেন এস এম সালাউদ্দিন ও কে এস ফাহিম। শুটিং শেষে চিত্রনায়ক রিয়াজ বলেন, ২১শে আগস্ট আমরা শুটিং শুরু করেছিলাম।

শুটিং শুরুর দ্বিতীয় দিন সকালে অনেক বৃষ্টি হচ্ছিল। এরমধ্যে রাস্তায় বেশ যানজট ছিল। সেই যানজট ঠেলে মুখে কাপড় টেনে অনেকখানি পথ হেঁটে স্পটে এসেছেন অপু। কাজের প্রতি এমন আগ্রহ দেখে সত্যিই আমি মুগ্ধ হয়েছি। আর একইসঙ্গে নাভানার পণ্যে একসঙ্গে প্রথমবার কাজ করেও বেশ ভালো লেগেছে।

রিয়াজের সঙ্গে কাজের বিষয়ে অপু বিশ্বাস বলেন, আমি আবার ক্যামেরার সামনে দাঁড়িয়েছি। এবার বিজ্ঞাপনচিত্রে, এরপর খুব শিগগিরই চলচ্চিত্রেও দর্শক দেখবেন আমাকে। নাভানা অনেক স্বনামধন্য একটি প্রতিষ্ঠান। শুধু বিজ্ঞাপন নয়, এই প্রতিষ্ঠানের শুভেচ্ছা দূত হিসেবেও কাজ করছি। আর রিয়াজ ভাইয়ের সঙ্গে এটাই আমার প্রথম বিজ্ঞাপন।

কাজটি করার সময় বিভিন্নভাবে ওঁর সহযোগিতা পেয়েছি আমি। আশা করি, বিজ্ঞাপনগুলো প্রচারের পর দর্শক পছন্দ করবেন। নাভানা ইঞ্জিনিয়ারিং লিমিটেডের কিচেন সিংক, গ্যাসের চুলা, প্লাস্টিক পণ্যসহ চারটি বিজ্ঞাপনের শুটিং হয়েছে রাজধানীর কোক স্টুডিওতে। পরে আরো বেশ কিছু বিজ্ঞাপনেও রিয়াজ-অপু বিশ্বাসকে দেখা যাবে বলে জানা গেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য