চলতি বছরের ১০ই মার্চ জলি অভিনীত সবশেষ ‘মেয়েটি এখন কোথায় যাবে’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে নাদের চৌধুরী এ ছবিটি পরিচালনা করেন। এ ছবির পর জলি বাপ্পির সঙ্গে ‘ডেঞ্জার জোন’ ছবিতে অভিনয় করেন। এরপর গত শনিবার সন্ধ্যায় তাদের নিয়ে ধানমন্ডির এক রেস্তরাঁয় নতুন আরেকটি ছবির ঘোষণা দেন পরিচালক সালমান বিন আকরাম। এর নাম ‘রাজ-দ্য নিউ সুলতান’।

এ ছবিতেও জুটি বেঁধে কাজ করতে যাচ্ছেন বাপ্পি ও জলি। মহরত অনুষ্ঠানে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু উপস্থিত ছিলেন। নতুন ছবি প্রসঙ্গে বাপ্পি বলেন, ঈদের পর লন্ডনে এ ছবির কাজ শুরু হবে। আমার ভিসাও হয়ে গেছে। এ ছবিতে আমাকে রাজ চরিত্রে দর্শকরা দেখতে পাবেন। একজন ক্ষমতাবান ক্যাডারের চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। কাহিনীতে দেখা যাবে, রাজ যে এলাকায় যাবে সেখানেই সুলতানের মতো জায়গা করে নেবে।

এমনই একটি চরিত্র। আর জলি আমার বিপরীতে থাকছে। জলি অনেক ভালো একজন অভিনেত্রী। তার মধ্যে কাজ ভালো করার চেষ্টাটা অনেক বেশি। লন্ডনের পর কানাডায় এ ছবির বাকি কাজ হবে। জলি বলেন, ‘ডেঞ্জার জোন’ ছবিতে কাজ করতে গিয়ে দেখেছি বাপ্পি ভাই অনেক ভালো একজন সহশিল্পী। কাজ করে অনেক কিছুই জানতে পেরেছি। প্রতিনিয়ত কাজের মাধ্যমে শিখছি।

নতুন এ ছবিটিও দর্শক পছন্দ করবেন বলে আশা রাখছি। সান শাইন ফিল্মের ব্যানারে ‘রাজ-দ্য নিউ সুলতান’ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন ডিজে সোহেল, আলীরাজ প্রমুখ। প্রসঙ্গত, জলি অভিনীত ‘অঙ্গার’, ‘নিয়তি’ ও ‘মেয়েটি এখন কোথায় যাবে’ ছবিগুলো মুক্তি পেয়েছে। আর বাপ্পি এখন বেশ ব্যস্ত একজন অভিনেতা। বর্তমানে তারেক শিকদারের পরিচালনায় ও তার অভিনীত ‘দাগ’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এ ছবিতে তার সহশিল্পী হিসেবে কাজ করেছেন বিদ্যা সিনহা মিম ও আঁচল।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য