দিনাজপুর সংবাদাতাঃ বিএনবিসি-২০১৫ সংশোধনসহ ৩ দফা দাবিতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বরাবর দিনাজপুর জেলা প্রশাসকের মাধ্যমে স্মারকলিপি প্রদান করেছে আইডিইবি দিনাজপুর জেলা নির্বাহী কমিটি।

২৭ আগষ্ট রোববার সকালে দিনাজপুর জেলা প্রশাসকের অফিস কক্ষে জেলা প্রশাসক মীর খায়রুল আলমের মাধ্যমে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স বাংলাদেশ দিনাজপুর জেলা নির্বাহী কমিটির নেতৃবৃন্দ স্মারকলিপি প্রদান করেছেন।

জাতীয় স্বার্থ বিরোধী ও ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের অবমূল্যায়ণ করে বাংলাদেশ ন্যাশনাল বিল্ডিং কোড-২০১৫ প্রণয়নের প্রতিবাদ এবং আন্তঃমন্ত্রণালয় কমিটির সুপারিশ ও প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী ঢাকা ইমারত নির্মাণ বিধিমালা ২০১৭ সংশোধন করে অবিলম্বে গেজেট প্রকাশসহ ডিপ্লোমা ইঞ্জিনিয়াদের ৩ দফা দাবি অবিলম্বে বাস্তবায়নে সংশ্লিষ্টদের সদয় নির্দেশনা প্রদানের বিনীত অনুরোধ জানানো হয়েছে।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন আইডিইবি দিনাজপুর জেলা শাখার সভাপতি মোঃ আকরাম আলী মিয়া, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আউয়াল, বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স সার্ভিস এসোসিয়েশন সমন্বয় পরিষদ দিনাজপুর জেলা শাখার আহ্বায়ক মিনারুল ইসলাম খান, সদস্য সচিব মোঃ মাসুদ রানা, আইডিইবির জেলা নির্বাহী কমিটির সহ-সভাপতি মোঃ সহিদুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য