দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ মাহবুবুর রহমান বলেছেন, শুধু সনদ অর্জন নয়, আমাদেরকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। ছাত্র-ছাত্রীদের মেধা বিকাশের বিষয়ে আমাদের সচেতন থাকতে হবে। শুধু বই পড়া নয়-বইয়ের বাইরেও জ্ঞান অর্জন করা দরকার। মেধার বিকাশের মাধ্যমে ছাত্র-ছাত্রীরা তাদের দারিদ্রতা দূর করতে পারে।

২৭ আগষ্ট রোববার এমবিএসকে অডিটোরিয়ামে মহিলা বহুমূখী শিক্ষা কেন্দ্র (এমবিএসকে) আয়োজিত এবং পল্লী কর্মসহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগিতায় দরিদ্র ও মেধাবী ছাত্র-ছাত্রীদের শিক্ষাবৃত্তির চেক প্রদান করতে গিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

এমবিএসকে’র নির্বাহী প্রধান মোছাঃ সুলতানা রাজিয়া খাতুনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুর রহমান। শুভেচ্ছা বক্তব্য রাখেন, এবিএসকে’র সভাপতি রেজিয়া খাতুন।

স্বাগত বক্তব্য রাখেন, এমবিএসকে’র উপ-নির্বাহী প্রধান মোঃ খালেদ মোশাররফ হোসেন। সঞ্চালকের দায়িত্ব পালন করেন মোর্শেদা পারভীন মলি। প্রধান অতিথি ৮৫ জনের মাঝে ১২ হাজার টাকা করে মোট ১০ লাখ ২০ হাজার টাকার চেক শিক্ষাবৃত্তি হিসেবে দরিদ্র ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে প্রদান করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য