বিয়ের পিঁড়িতে বসলেন লাক্স তারকা মেহরিন ইসলাম নিশা। গত ২৫শে আগস্ট শুক্রবার সন্ধ্যায় উত্তরার একটি রেস্তরাঁয় পারিবারিকভাবেই তার বিয়ে হয়েছে। বরের নাম সৈয়দ নাঈম আহমেদ। একটি বেসরকারি কোম্পানিতে কাজ করছেন তিনি।

এ বিয়েতে দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। বিয়ে প্রসঙ্গে নিশা বলেন, মনের মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেয়েছি, এটি আমার জন্য বেশ আনন্দের। ও আমার দীর্ঘদিনের চেনাজানা। আমাদের মধ্যে সুন্দর বোঝাপড়া রয়েছে।

সবে তো বিয়ে করলাম, সবাইকে নিয়ে রিসেপশন করারও ইচ্ছে আছে। আমাদের জন্য দোয়া করবেন। জানা যায়, সৈয়দ নাঈম আহমেদের সঙ্গে নিশার বন্ধুত্ব দীর্ঘদিনের। বছর দু’য়েক আগে তাদের বন্ধুত্ব রূপ নেয় প্রেমে। এরপর তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন।

এদিকে বিয়ের জন্য নাটকের শুটিং থেকে আপাতত ছুটি নিয়েছেন নিশা। তবে আগামীকাল রোববার থেকে আবার শুটিং করবেন। ঈদের কাজের পাশাপাশি আছে ধারাবাহিক নাটকের কাজও। নিশা আরো জানান, ঈদের পর ৬ই সেপ্টেম্বর মাসে মধুচন্দ্রিমার জন্য তারা ব্যাংকক যাবেন।

উল্লেখ্য, ২০১০ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হয়েছিলেন মেহরিন ইসলাম নিশা। এরপর থেকে বিজ্ঞাপনচিত্র ও নাটকে নিয়মিত কাজ করছেন তিনি। এবারের ঈদ আয়োজনেও বিভিন্ন টিভিতে প্রচার হবে নিশার ৭-৮টি নাটক-টেলিছবি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য