ক্যারিয়ারের শুরু থেকেই বিভিন্ন ছবির কাজে দেশ-বিদেশ ছুটতে হয়েছে নুসরাত ফারিয়াকে। এবার নতুন ছবি ‘ইন্সপেক্টর নটি.কে’ এর জন্য ইতালি ছুটতে হচ্ছে তাকে। ইউরোপের এ দেশটিতে এর আগে শুটিংয়ের কাজে যাওয়া হয়নি তার। নতুন এ ছবি নিয়ে তাই বেশ উচ্ছ্বসিত এই অভিনেত্রী।

নুসরাত ফারিয়া বলেন, বর্তমানে নতুন এ ছবিটি নিয়ে প্রস্তুতি চলছে। আজ এ ছবির শুটিংয়ের কাজে প্রথমে ভারতে যাব, এরপর সেখানে কিছু কাজ শেষ করে ইতালিতে ছুটতে হবে আমাকে। তাই এবারের ঈদটা দেশে হচ্ছে না, কাজের জন্য ইতালিতে কাটাতে হবে ঈদ। এ ছবিতে আমাকে একজন পুলিশ কর্মকর্তা হিসেবে দেখা যাবে।

ছবিতে আমার চরিত্রের নাম থাকছে সামিরা। এখানে আমাকে জিৎ দার বিপরীতে দেখবেন দর্শক। আর আমার ক্যারিয়ারের প্রথম ছবি ‘আশিকি’র পরিচালক অশোক পতি ছবিটি পরিচালনা করবেন। ওঁর সঙ্গে আমার বোঝাপড়াটা বেশ ভালো। তাই প্রস্তাব পাওয়ার পরই এক কথায় রাজি হয়ে যাই। সব ঠিকমতো থাকলে শুটিং শেষ করে ২০শে সেপ্টেম্বর দেশে ফেরার ইচ্ছে রয়েছে।

এ ছবিটি প্রযোজনা করছে জিতের নিজস্ব প্রযোজনা সংস্থা জিৎ ফিল্মওয়ার্কস ও ওয়ালজেন মিডিয়া। আশা করি, ছবিটি দর্শক পছন্দ করবেন। এদিকে, চলচ্চিত্রে অল্প সময়ে বেশ আলোচনায় এসেছেন নুসরাত ফারিয়া। এ পর্যন্ত ‘আশিকি’, ‘হিরো ৪২০’, ‘বাদশা’, ধেৎতেরিকি’, ‘প্রেমী ও প্রেমী’, ‘বস টু’ নামের ছবিগুলো মুক্তি পেয়েছে তার।

এসব ছবির মধ্যে দুটি ছবিতেই তার নায়ক হিসেবে অভিনয় করেছেন কলকাতার অভিনেতা জিৎ। গত রমজানের ঈদে জিৎ-ফারিয়ার ‘বস টু’ ছবিটি বাংলাদেশ ও ভারতে ভালো ব্যবসা করে। ‘বস টু’ ছবিটি পরিচালনা করেছেন বাংলাদেশের আবদুল আজিজ ও ভারতের পরিচালক বাবা যাদব। যৌথ প্রযোজনার এ ছবিতে দ্বিতীয়বারের মতো জিতের বিপরীতে অভিনয় করেন নুসরাত ফারিয়া।

এর আগে গত ঈদে জিতের বিপরীতে ‘বাদশা’ ছবিতে অভিনয় করেন ফারিয়া। গত বছরের ঈদে এ ছবিটি মুক্তির পর বেশ সফলতা পায়। জিৎও ‘বস টু’ ছবির প্রচারণায় বাংলাদেশে এসে ফারিয়ার অভিনয় নিয়ে বেশ প্রশংসা করেন। মূলত তখনই তিনি ফারিয়ার সঙ্গে নতুন ছবিতে আবারো কাজের বিষয়ে ইঙ্গিত দেন। আর সেটার ফলাফলেই আসছে তাদের নতুন ছবি ‘ইন্সপেক্টর নটি.কে’।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য