দিনাজপুর সংবাদাতাঃ ২৪ আগস্ট বৃহস্পতিবার রানীগঞ্জ মোড়ে নিজস্ব কার্যালয় ইসলামিক ফাউন্ডেশন দিনাজপুর জেলা কার্যালয় আয়োজিত স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদত বার্ষিকীতে জাতীয় শোক দিবস-২০১৭ উপলক্ষে জেলা পর্যায়ে আলোচনা সভা, মিলাদ-ক্বিয়াম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইসলামিক ফাউন্ডেশন দিনাজপুর জেলা কার্যালয়ের উপ-পরিচালক সৈয়দ মোঃ আবু তাহের এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ দিনাজপুরের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইমাম প্রশিক্ষণ একাডেমী দিনাজপুরের উপ-পরিচালক কৃষিবিদ মোঃ নুরুল ইসলাম। পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাষ্টার ট্রেইনার হুচাইন আহমদ, দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওঃ মোঃ জহুরুল ইসলাম।

প্রধান অতিথি ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে আমাদের প্রজন্ম শিক্ষার্থীদের ধারণ ও লালন করার শিখাতে হবে। মহান নেতা শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে নিয়ে যে স্বপ্ন দেখেছিলেন তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে পারলে সে স্বপ্ন পূরণ হবে।

তিনি ইসলামের প্রচার ও প্রসারের জন্য ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছিলেন। ইমাম ওলামাদের তার কর্মকান্ড গণশিক্ষার শিক্ষার্থীদের জানাতে হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য