আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়ার নাম ও ছবি ব্যবহার করে ফেসবুক আইডি চালানোর অভিযোগে শাকিল আহম্মেদ (১৯) নামে এক কলেজ ছাত্রকে আটক করেছে পুলিশ।

গত মঙ্গলবার রাতে গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়া বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক শাকিল সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের কমলপুর গ্রামের রাজিউল ইসলামের ছেলে। সে গাইবান্ধা সরকারি কলেজের অনার্স (ব্যবস্থাপনা) প্রথম বর্ষের ছাত্র।

বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মো. মোস্তাফিজুর রহমান জানান, শাকিল ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার নামে (ফজলে রাব্বী ভেলু মিয়া, ডেপুটি স্পিকার) ফেসবুক আইডি খোলেন। আইডিতে ফজলে রাব্বী মিয়ার ছবির সঙ্গে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবিও ব্যবহার করেন।

ওই আইডি থেকে শাকিল বিভিন্ন সময় ব্যক্তিগতসহ বিভিন্ন রাজনৈতিক বিষয় পোস্ট দিতেন। বিষয়টি ফজলে রাব্বী মিয়ার নজরে এলে ফেসবুকে তার কোনও আইডি নেই দাবি করে ডিএমপিতে একটি সাধারণ ডায়েরি করেন। জিডি দায়েরের পর শাকিলকে শনাক্ত করা হয় এবং আটক করা হয়। এ নিয়ে শাকিলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য