অপু বিশ্বাস আবারো কাজে ফিরলেন। অনেকদিন পর নতুন উদ্যমে কাজ শুরু করেছেন তিনি। ছবির ডাবিংসহ বিজ্ঞাপনে মডেল হিসেবে বর্তমানে কাজ করছেন ঢালিউডের এই জনপ্রিয় মুখ।

রাজধানীর কোক স্টুডিওতে এস এম সালাহ উদ্দিনের নির্দেশনায় নাভানা প্লাস্টিকস, স্টোভসহ বেশকিছু পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ শুরু করেছেন বলে জানিয়েছেন তিনি। কাজের ফাঁকে অপু বিশ্বাস বলেন, আমি যখন থেকে বুঝতে শিখেছি তখন থেকেই মিডিয়ায় কাজ শুরু। এরপর তো লম্বা সময় টানা চলচ্চিত্রে কাজ করেছি।

সত্যি বলতে এটাই আমার আপনালয়। এক কথায় বলতে গেলে আবারো কাজ শুরু করে বেশ ভালো লাগছে। নাভানার নতুন এ বিজ্ঞাপনে আমার সঙ্গে মডেল হিসেবে রিয়াজ ভাইও কাজ করছেন। আশা করি, প্রচারের পর সবাই কাজটি পছন্দ করবেন। এদিকে এ কাজের বাইরে অপু বিশ্বাস গত ১৬ই আগস্ট এফডিসিতে ‘পাঙ্কু জামাই’ ছবির ডাবিংও করেন।

এ ছবিতে তার বিপরীতে রয়েছেন শাকিব খান। ছবিটি পরিচালনা করেছেন আবদুল মান্নান। রোমান্টিক ও কমেডি ধাঁচের গল্পের এ ছবির কাজও শেষ পর্যায়ে রয়েছে। অপু বিশ্বাস আরো জানালেন, তিনি মাতৃত্বজনিত বিরতি নিয়েছিলেন। তখন অনেক কাজ জমে গিয়েছিল। এবার সেসব শেষ করার পাশাপাশি বিজ্ঞাপন ও নতুন ছবিতে কাজ করতে দেখা যাবে তাকে।

এদিকে, অপু বিশ্বাস এশিয়ান টিভি’র একটি অনুষ্ঠানে মাহিসহ গিয়েছিলেন। এ পর্বটি আসছে কোরবানির ঈদে প্রচার হবে। গত রমজানের ঈদে অপুর ‘রাজনীতি’ ছবিটি দর্শক বেশ পছন্দ করেছেন। বুলবুল বিশ্বাস পরিচালিত এ ছবিতে অপুর নায়ক হিসেবে অভিনয় করেছেন শাকিব খান। ছবিটি মুক্তির পর বেশ আলোচনায় আসেন অপু বিশ্বাস।

কারণ ছবিটি মুক্তির পর প্রথমে কম সিনেমা হল পেলেও তা ধীরে ধীরে বাড়তে থাকে। ‘রাজনীতি’ ছবির পর নতুন ছবিতে খুব শিগগিরই দেখা যাবে অপু বিশ্বাসকে। সে কারণে শরীরের বাড়তি মেদ কমানোর জন্য নিয়মিত ব্যায়াম করছেন তিনি। পরিশ্রমী এই অভিনেত্রী সবশেষে বলেন, নতুনভাবে দর্শকের সামনে আসতে চাই। আমি কাজকে ভালোবাসি।

সেই সঙ্গে কাজ দিয়ে দর্শকেরও মন জয় করতে চাই। কারণ গত ঈদে ‘রাজনীতি’ ছবিটি দেখে দর্শকরা প্রমাণ করেছেন যে তারা এখনও অপুর সঙ্গে আছেন। প্রসঙ্গত শাকিবের বিপরীতে ‘কোটি টাকার কাবিন’ ছবির পর অপুকে আর ফিরে তাকাতে হয়নি। তবে দীর্ঘ এক যুগের ক্যারিয়ারে নানা বাধা পেরিয়েছেন তিনি। দিয়েছেন দর্শকদের একাধিক সফল ছবি।

আর তাই সব বাধা অতিক্রম করে সামনের পথটাও ভালোভাবে পাড়ি দিতে চান তিনি। তাই নতুন কাজের সঙ্গে আবারো যুক্ত হচ্ছেন অপু বিশ্বাস। আবারো ব্যস্ত হয়ে পড়ছেন তিনি। পাশাপাশি মমতাময়ী মা হিসেবে একমাত্র সন্তান আব্রাহাম খান জয়কেও আগলে রাখছেন। এজন্য সাধারণ দর্শকরা শুধু না, সেলিব্রেটিদের কাছ থেকেও বাহবা পাচ্ছেন অপু বিশ্বাস।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য