আসছে ঈদের জন্য শিহাব শাহীন এবার নির্মাণ করলেন সম্পর্কের টানাপোড়েনের গল্প নিয়ে নাটক ‘ডিভোর্স’। এই নাটকের মূল চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। আর তার বিপরীতে নায়ক হিসেবে আছেন আফরান নিশো। সম্প্রতি রাজধানীর উত্তরায় দুটি ভিন্ন শুটিং হাউসে নাটকটির শুটিং শেষ হয়েছে।

মূলত মিডিয়াতে আফরান নিশো ও মিথিলার পথচলা বলা যায় একই সঙ্গে। যে কারণে দুজনের মধ্যে সম্পর্কটা বন্ধুত্বের। তাই দুই বন্ধু যখন কোনো নাটকে একসঙ্গে কাজ করেন, তখন শুটিংয়ের ফাঁকে ফাঁকে গল্প, আড্ডাও জমে উঠে বেশ। ‘ডিভোর্স’ নাটকের শুটিংয়েও তাই হয়েছিল বলে জানান মিথিলা।

তবে গল্পের যে বিষয়বস্তু তা ফুটিয়ে তুলতে নিশোর আন্তরিকতার কোনো কমতি ছিল না বলে জানালেন তিনি। ‘ডিভোর্স’ নাটকে অভিনয় প্রসঙ্গে মিথিলা বলেন, ‘সম্পর্কের টানাপোড়েনের গল্প নিয়েই এই নাটকটি শিহাব ভাই নির্মাণ করেছেন। এটা কারো জীবনের কোনো ঘটনার সঙ্গে মিলিয়ে ফেলাটা বোকামি হবে।

আমাদের সবার মধ্যেই সমস্যা থাকে। সমস্যাগুলো নিজেরা বুঝে নিয়ে বোঝাপড়া করলেই ঠিক হয়ে যায়। আর যদি তা না করা যায় তাহলে দূরত্ব বাড়তেই থাকে।’

নির্মাতা শিহাব শাহীন বলেন, ‘পারিবারিক গল্প নিয়ে নির্মিত এ নাটকে মিথিলা ও নিশো উভয়ই সুন্দর অভিনয় করেছে। নাটকটি ঈদে আরটিভিতে প্রচারিত হবে। আশা করি নাটকটি দর্শকদের ভালো লাগবে।’

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য