জায়েদ খান অনেকদিন ধরেই চলচ্চিত্রে নিয়মিত কাজ করছেন। তার অভিনীত বেশকিছু ছবি মুক্তি পেয়েছে। বর্তমানে তার অভিনয়ে মালেক আফসারী পরিচালিত ‘অন্তর জ্বালা’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন পরীমনি। দিন দু’য়েক আগে বিএফডিসিতে প্রবেশের পরই দেখা গেল তার হাতে আগুন এবং সেই আগুন নিয়েই তিনি দিব্যি কাজ করে যাচ্ছেন। পরে খোঁজ নিয়ে জানা গেল, চলচ্চিত্রের বাইরে এবারই প্রথম ছোট পর্দার জন্য কাজ করছেন তিনি। আসছে ঈদের একটি টেলিছবিতে দেখা যাবে তাকে।

এর নাম ‘লাইট ক্যামেরা অ্যাকশন’। এফডিসিতে এর দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে। এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, আসছে ঈদের জন্য এবারই প্রথম একটি টেলিছবিতে কাজ করছি। এখানেও আমাকে অ্যাকশন কিছু দৃশ্যে কাজ করতে হচ্ছে। অ্যাকশন দৃশ্যগুলোতে হাতে আগুন, গ্লাসভাঙ্গাসহ অনেক ঝুঁকিপূর্ণ দৃশ্যে শট দিতে হয়েছে।

তবে কাজটি আমি বেশ উপভোগ করছি। ‘লাইট ক্যামেরা অ্যাকশন’ টেলিছবিটি রচনা ও পরিচালনা করছেন জিয়াউর রহমান জিয়া। এখানে আমার বিপরীতে অভিনয় করছেন নিপুণ। আশা করি, এ কাজটি ঈদে সকলে বেশ উপভোগ করবেন। এদিকে, কয়েকদিন আগে ‘বাহাদুরি’ নামে নতুন একটি ছবিতেও কাজ শুরু করেছেন জায়েদ খান।

শাফিক হাসান পরিচালিত এ ছবিতে আরো অভিনয় করছেন সাইমন সাদিক, পরীমনি ও নবাগত মৌ খান। এ ছবির কাজ ঈদের পর আবারো শুরু হবে বলে জানা যায়। প্রসঙ্গত, গত ৫ই মে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন জায়েদ খান। তাই শুটিংয়ের বাইরে শিল্পী সমিতির সদস্যদের জন্যও কাজ করছেন এই অভিনেতা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য