চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের চিরিরবন্দরে বিদ্যুৎ স্পৃষ্টে ২ জনের মৃত্যু ও একজন আহত হয়েছে। মৃতরা হলেন জয়পুরহাট জেলার সদর উপজেলার নতুনহাট শেখপাড়া গ্রামের মৃত ইয়াছিন আলীর পুত্র আব্দুল খালেক (৩৫) অপরজন হলেন চিরিরবন্দর উপজেলার নশরতপুর ইউনিয়নের রানীপুর গ্রামের মৃত লোকমান হাকিমের পুত্র আব্দুস সামাদ (৪৫) ও রানীরবন্দর মহিলা কলেজের পিয়ন ও আহত হয়েছেনকুড়িগ্রামের মোঃ এরশাদুল হক।

বুধবার বিকাল ৫টায় উপজেলার রানীরবন্দর মহিলা কলেজ মাঠে সৌর বিদ্যুতের সংযোগ স্থাপনের জন্য আব্দুল খালেক সোলার টেকনিশিয়ান খুটির উপরে উঠে ও নীচের দু’জন সোলারের খুটি ধরে থাকে।

খুটির গোড়ার মাটি নরম থাকায় সোলারের খুটি হেলে পার্শ্ববর্তী বৈদ্যুতিক তারের উপর পড়েসম্পুর্ন খুটিটি বিদ্যুতায়িত হলে ৩ জনই বিদ্যুতায়িত হয়েঘটনাস্থলেই খালেকমারা যায়। আহত অবস্থায় দু’জনকে চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম হাসপাতালে পৌছার পথে আব্দুস সামাদ মারা যায়।

বর্তমানে আহত এরশাদুলেরঅবস্থা আশংকাজনক বলে জানা গেছে। এ ঘটনায় চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার মোঃ গোলাম রব্বানী ও অফিসার ইনচার্জ মোঃ হারেছুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য