জিন্নাত হোসেন, দিনাজপুর থেকেঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যাদূর্গত মানুষদের সকল প্রকার সহায়তা দেয়ার নির্দেশনা দিয়েছেন উল্লেখ করে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, বন্যাদূর্গত কোন মানুষ না খেয়ে থাকবে না এ লক্ষে সকল প্রকার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ক্ষতিগ্রস্থ সকল ঘরবাড়ী নির্মাণ করে দেয়া হবে। বন্যায় ক্ষতিগ্রস্থদের উন্নয়ন ও সহায়তায় যা যা করা দরকার সবই করবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

২১ আগষ্ট সোমবার দিনাজপুর সদর উপজেলার শেখপুরা ইউনিয়নের শহীদ জমির উদ্দিন স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে নিটল নিলয় গ্র“প এর উদ্যোগে, দিনাজপুর খাদ্যশস্য আড়ৎদার মালিক গ্র“পের উদ্যোগে এবং দিনাজপুর জেলা চাউল কল মালিক গ্র“পের উদ্যোগে পৃথক পৃথকভাবে অনুষ্ঠিত বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ এবং বন্যাদূর্গত মানুষদের খোজ খবর নেয়ার সময় জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম একথা বলেন।

বেলা সাড়ে ১১টায় সদর উপজেলার ৪নং শেখপুরা ইউনিয়নের শহীদ জমির উদ্দিন গার্লস স্কুল এন্ড কলেজে নিটল নিলয় গ্র“প আয়োজিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিটল নিলয় গ্র“প এর ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ ইউমেন চেম্বার অব কমার্স এর প্রেসিডেন্ট সেলিমা আহ্মাদ মেরী, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, ৪নং শেখপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল আখতার।

দুপুরে শহরের চুড়িপট্টি দিনাজপুর খাদ্য শস্য আড়ৎদার মালিক গ্র“প আয়োজিত বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন দিনাজপুর খাদ্যশস্য আড়ৎদার মালিক গ্র“পের সভাপতি রনজিত বসাক, সাধারণ সম্পাদক প্রতাপ সাহা পানুসহ অন্যান্য নেতৃবৃন্দ। এর আগে পুলহাটে দিনাজপুর চাউলকল মালিক গ্র“প আয়োজিত বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মীর খায়রুল আলম, দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম, সিনিয়র সহ-সভাপতি ও শহর আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ারুল ইসলামসহ চাউল কল মালিক গ্র“পের নেতৃবৃন্দ।

এর পাশাপাশি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর সদর উপজেলার বিভিন্ন এলাকায় বন্যাদূর্গত মানুষদের খোজ খবর নেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য