ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসুচি বাস্তবায়নের দক্ষতা বৃদ্ধির লক্ষে প্রশিক্ষন কর্মশালা, গতকাল সোমবার সকাল নয় টা থেকে দুপুর দুটা পর্যন্ত, উপজেলা সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে।

সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসুচি প্রকল্পের, উপজেলা পর্যায়ের স্টেকহোল্ডার, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সচিব, পিআইসি সদস্য, ট্যাগ অফিসার এবং সংশ্লিষ্ট কর্মকর্তাগণের প্রকল্পের প্চঁটি কর্মসুচি, ইজিপিপি, কাবিখা-কাবিটা, টিআর ও জিআর কর্মসুচি সফলভাবে বাস্তবায়নের সক্ষমতা বৃদ্ধির লক্ষে, উপজেলা প্রসাশন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তরের উদ্যোগে, এই প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়।

সকাল নয় টায় প্রশিক্ষন কর্মশালাটি উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার এহেতেশাম রেজা। এসময় উপজেলা কৃষি কর্মকর্তা এটিএম হামিম আশরাফ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউল ইসলাম উপস্থিত ছিলেন। প্রশিক্ষন প্রদান করেন প্রকল্প বাস্তবায়ন কর্মসুচির জৈষ্ঠ প্রশিক্ষক আবু জাফর খান।

প্রশিক্ষন কর্মশালায় উপজেলা সাতটি ইউনিয়নের চেয়ারম্যানগণ, সচিব, ইউপি সদস্য, মহিলা সদস্য, ট্যাগ অফিসার এবং গণমাধ্যম কর্মিগন অংশ গ্রহন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য