তামিল ছবি থেকে বলিউডে অভিষেক হবার পর থেকেই সফলতা পেয়ে আসছেন ইলিয়ানা ডি ক্রুজ। হাফ ডজন ছবি করেছেন তিনি। আর সবকটিতেই প্রধান নারী চরিত্রে অভিনয় করেছেন।

সাম্প্রতিক সময়ে ‘বাদশাহো’ ছবি দিয়ে নতুন করে আলোচনায় এসেছেন ইলিয়ানা। এ ছবি নিয়েই একটি ভারতীয় মিডিয়াকে সাক্ষাৎকার দিয়েছেন এ নায়িকা। আর এখানে একটি বক্তব্যের মাধ্যমে বোমা ফাটিয়েছেন তিনি।

নিজের ব্যাক্তিগত সম্পর্ক ও প্রেমিক সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেছেন, বিয়ে ও লিভ টুগেদারে তিনি কোন পার্থক্য দেখেন না। তার এমন বক্তব্যে হৈ চৈ পড়ে গেছে বলিউডে। এই সাক্ষাৎকারে তিনি বলেন, আমি কখনই মিডিয়া এবং আমার ব্যাক্তিগত জীবনকে এক করি না।

তবে এ বিষয়ে বলতে আমার কোন সংকোচ নেই। আমার প্রেমিক সম্পর্কে মোটামুটি সবাই জানে। তার নাম এন্ড্রু নিবোন। সে অস্ট্রেলিয়ার নাগরিক। আমরা খুব ভালো আছি একসঙ্গে। তাহলে বিয়ে করছেন না কেন?

এমন প্রশ্নের উত্তর দিতে গিয়ে ইলিয়ানা বলেন, বলতে দ্বিধা নেই এন্ড্রুর সঙ্গে আমি থেকেছিও। যেটাকে বলা হয় লিভ টুগেদার। আসলে আমি মনে করি বিয়ে ও লিভ টুগেদারের মধ্যে কোন পার্থক্য নেই। তারপরও বিয়ে যেহেতু একটি রীতি। সেটাতো করতেই হবে। তবে এখনই নয়, সময় হলে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য