মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) থেকে: পঞ্চগড়ের আটোয়ারীতে “ মাসিক বা ঋতুস্রাবকালীন স্বাস্থ্যবিধি ও ব্যবস্থাপনা” বিষয়ক ওরিয়েন্টেশন ১৯ আগস্ট শনিবার সকালে আটোয়ারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত হয়েছে।

স্বনির্ভর বাংলাদেশ পরিচালিত সূর্য্যরে হাসি ক্লিনিকের আয়োজনে ওরিয়েন্টেশনে উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অষ্টম হতে দশম শ্রেণির ছাত্রীদের উদ্দেশ্যে বন্ধুসুলভ ব্যবহারের মাধ্যমে ঋতুস্রাবকালীন স্বাস্থ্যবিধি ও ব্যবস্থাপনা সম্পর্কে উম্মুক্ত আলোচনা করেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফজলুল করিমের সভাপতিত্বে এবং সূর্য্যরে হাসি ক্লিনিকের কাউন্সিলর মোছাঃ পারভীন আক্তারের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে পরামর্শমুলক বক্তব্য রাখেন স্বনির্ভর বাংলাদেশ পরিচালিত সূর্য্যরে হাসি ক্লিনিকের ম্যানেজার মোঃ ফখরুল আলম, প্যারামেডিক মোছাঃ রওশন আরা বেগম প্রমুখ।

আলোচনা শেষে প্রধান অতিথি আনুষ্ঠানিকভাবে ছাত্রীদের মাঝে বিনামূল্যে একটি করে ন্যাপকিন প্যাকেট বিতরণ করেন। ওরিয়েন্টেশনে সূর্য্যরে হাসি ক্লিনিকের কর্মকর্তা-কর্মচারী, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম হতে দশম শেণির প্রায় সাত শতাধীক ছাত্রী,বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারীসহ গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য