মাসুদ রানা পলক, ঠাকুরগাঁও থেকেঃ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামকে কটুক্তি করে বলেছেন, ফখরুল মিথ্যা কথা বলেন, মানুষের নাকি খাদ্যের ব্যবস্থা নেই, তিনি কয় বস্তা চাল নিয়ে এসেছেন। শুধু ঢাকায় বসে ফাঁকা আওয়াজ দেয়। ফখরুল হঠাৎ করে এসে বন্যার কবলে পড়েছেন। আসে একটা বক্তব্য দিয়ে গেলেন, বললেন আওয়ামী লীগের লোক নির্বাচন নিয়ে ব্যস্ত। সামনে নির্বাচন নিয়ে ব্যস্ত থাকবো না তো কি করবো, ভোট না হলে মানুষের সেবা করবো কিভাবে। আপনারা যে ষড়যন্ত্র নিয়ে ব্যস্ত সেটা তো বলেন না।

শুক্রবার বিকেলে ঠাকুরগাঁওয়ে বন্যা কবলিত এলাকা পরিদর্শন ও ত্রান বিতরণ শেষে এক সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, খালেদা দেশে পারলেন না লন্ডনে বসে মা, ছেলে মিলে ষড়যন্ত্র নিয়ে ব্যস্ত। কিভাবে একটি গণতান্ত্রীক সরকারকে সরিয়ে ক্ষমতায় আসা যায় সেই নিয়ে ষড়যন্ত্র করতে ব্যস্ত সময় পার করছেন তারা। লন্ডনে নাতী, ছেলে নিয়ে ঘুরে লিবিষ্টিক কিনেন। কেন বিপদের সময় তো দেশে আসলেন না।

বন্যা কবলিত মানুষের কষ্ট দূর না হওয়া পর্যন্ত মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের পাশে আছেন, থাকবেন। খাদ্যের অভাব নাই, টাকার অভাব নাই। চাইবেন ১শ’আমরা দিবো ১শ ১০ টাকা এটি বলতে পারি। বার বার দরকার শেখ হাসিনার সরকার। আগামী নির্বাচনী নৌকা মার্কাকে জয়ী করার জন্য তিনি আহবান জানান।

এ সময় জেলা প্রশাসক আব্দুল আওয়ালের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের এমপি রমেশ চন্দ্র সেন, ইয়াসিন আলী এমপি, সংরক্ষতি মহিলা আসনের এমপি সেলিনা জাহান লিটা।

পরে তিনি বন্যা কবলিত এলাকা পরিদর্শন করে দূর্গতদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য