শুক্রবার দুপুরে দিনাজপুর শহরের ইকবাল স্কুল মাঠে অপর এক অনুষ্ঠানে দুর্যোগ ব্যবস্থপনা ও ত্রানমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, দিনাজপুরের বন্যাদুর্গত এলাকার জন্য ১৬শ’ মেট্রিক টন চাল ও নগদ ৫০ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়েছে। স্থানীয় নেতৃবৃন্দ যা চাইবেন চাহিদা মোতাবেক আপনাদের তাই দেয়া হবে।

আমাদের হাতে পর্যাপ্ত খাদ্য মজুদ রয়েছে। খাদ্যের কোন অভাব নেই। যেখানে যা দরকার, জেলা প্রশাসক ও স্থানীয় জনপ্রতিনিধিদের চাহিদা মত আমরা এক ঘন্টার মধ্যে তা আপনাদের হাতে তুলে দিবো।

তিনি বলেন, বন্যা শেষে মানুষকে কিভাবে আমরা তাদের ঘর-বাড়ীতে ফিরিয়ে আনতে পারি এবং পূণর্বাসন করতে পারি সে ব্যাপারে প্রধানমন্ত্রী সারাক্ষণ আমাদের দিক নির্দেশনা দিচ্ছেন। আপনারা শুধু দোয়া করবেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ ও দিনাজপুর সদর আসনের সংসদ সদস্য ইকবালুর রহিম, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান সচিব মো. গোলাম মোস্তফা, ত্রান অধিদপ্তরের মহাপরিচালক রিয়াজ আহমেদ।

এ সময় জেলা প্রশাসক মীর খায়রুল আলম, পুলিশ সুপার মো. হামিদুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ জামান আশরাফ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুর রহমান, সদর আওয়ামীলীগের সভাপতি ও শংকরপুর ইউপি চেয়ারম্যান এমদাদ সরকার, সাধারণ সম্পাদক এসএম খালেকুজজ্জামান রাজুসহ আওয়ামী লীগের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য