দিনাজপুর সংবাদাতাঃ ইসলামিক ফাউন্ডেশন দিনাজপুর জেলা কার্যালয় আয়োজিত মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের আওতায় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদত বার্ষিকীতে জাতীয় শোক দিবস-২০১৭ উপলক্ষে ১৭ আগস্ট বৃহস্পতিবার উপজেলা পর্যায়ে আলোচনা সভা, হামদ নাত্্, গজল, মর্সিয়া, হিফজুল কুরআন ও রচনা প্রতিযোগিতা, মিলাদ-ক্বিয়াম ও দোয়া মাহফিল উপলক্ষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

ইসলামিক ফাউন্ডেশন দিনাজপুর জেলা শাখার উপ-পরিচালক সৈয়দ মোঃ আবু তাহের এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলা আওয়ামী লীগ-এর যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইমাম প্রশিক্ষণ একাডেমির উপ-পরিচালক কৃষিবিদ মোঃ নুরুল ইসলাম।

স্বাগত বক্তব্য রাখেন সহকারী পরিচালক মোঃ মশিউর রহমান। শুভেচ্ছা বক্তব্য রাখেন ফিল্ড অফিসার এ.বি.এম.জি কিবরিয়া। কোরআন তেলাওয়াত করেন মাষ্টার ট্রেইনার হুচাইন আহমদ। দোয়া ও মোনাজাত করেন মোঃ জহুরুল ইসলাম। সঞ্চালকের দায়িত্ব পালন করেন ফিল্ড সুপার ভাইজার মোঃ মেহের আলী।

প্রধান অতিথি বলেন শেখ মুজিবুর রহমান শুধু জাতির পিতাই ছিলেন না তিনি এ জাতিকে পরাধীনতা থেকে আমাদের মুক্ত করেছেন। আমাদের প্রজন্ম সন্তানদের তার ইতিহাস এবং শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানাতে হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য