দিনাজপুর সংবাদাতাঃ স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের চিকিৎসা সহায়তা করতে ১৭ আগষ্ট বৃহস্পতিবার দিনাজপুর চাঁদের হাট সমিতির সার্বিক ব্যবস্থাপনায় খাদ্য বিতরণ ও ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

চাঁদের হাট সমিতির সভাপতি শাহ রেজাউর রহমান হিরু ও সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান (মোশফেকুর)-এর নেতৃত্বে এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ জামিনুর রহমান বিপু, মতিবুর রহমান বিপ্লব, অর্থ সম্পাদক তরিকুল ইসলামসহ নির্বাহী কমিটির সকল সদস্যবৃন্দ।

ফ্রি চিকিৎসা ক্যাম্পে চিকিৎসা প্রদান করেন-এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের শিশু রোগ বিশেষজ্ঞ ডাঃ শেখ ফরিদ, ডায়াবেটিক হাসপাতালের মেডিক্যাল অফিসার মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ লিয়াকত আলী, গাওসুল আযম বিএনএসবি চক্ষু হাসপাতালের মেডিকেল অফিসার চক্ষু বিশেষজ্ঞ ডাঃ টি জামান ও রংপুর আক্কেলপুরের দিপ আই কেয়ার’র ডাঃ ফারুক হোসেন রানা।

বন্যাজনিত বিভিন্ন রোগ নিয়ে বন্যার্ত ক্ষতিগ্রস্থ মানুষেরা চিকিৎসা ক্যাম্পে আসলে চাঁদের হাট সমিতির সদস্যরা তাদের একে একে প্রয়োজনীয় চিকিৎসকের নিকট বিনামূল্যে ব্যবস্থাপত্র ও ঔষধ প্রদান করেন। এর আগে ক্লাবের পক্ষ থেকে বন্যার্ত অসহায় মানুষের মাঝে শুকনো ও রান্না করা খাবার বিতরণ করা হয়। শুকনো খাবারের মধ্যে ছিল-বিস্কিট, চিড়া, গুড় ও মুড়ি। রান্না করা খাবারের মধ্যে খিচুড়ি ও ভাত-তরকারী ছিল।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য