জেনিফার লরেন্সকে হটিয়ে অস্কারজয়ী এমা স্টোন সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীর স্থান দখল করে নিলেন। বুধবার ফোর্বস সাময়িকী ২০১৭ সালে সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের তালিকাটি প্রকাশ করে।

ফোর্বসের বার্ষিক তালিকায় বলা হয়, ২৮ বছর বয়সী এমা স্টোন ‘লা লা ল্যান্ড’ সিনেমায় অনবদ্য অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর পুরষ্কার পান। তিনি জুন মাস পর্যন্ত ২ কোটি ৬০ লাখ মার্কিন ডলার আয় করেন।

অন্যদিকে ৪৮ বছর বয়সী ‘ফ্রেন্ডস’ তারকা জেনিফার অ্যানিস্টোনও পারিশ্রমিকের দিক দিয়ে লরেন্সকে টপকে গেছেন। তিনি ২ কোটি ৫৫ লাখ মার্কিন ডলার আয় করেছেন। বিশ্বের বিভিন্ন দেশে কাজের চুক্তি করায় তার আয় বেড়ে গেছে।

২৭ বছর বয়সী লরেন্সের আয় ২ কোটি ৪০ লাখ মার্কিন ডলার হওয়ায় এই তালিকায় তার অবস্থান তৃতীয়তে দাঁড়িয়েছে। জনপ্রিয় এই তারকা ২০১২ সালের কমেডি-ড্রামা ‘সিলভার লিনিংস প্লেবুক’ সিনেমায় অনবদ্য অভিনয়ের জন্য অস্কারে সেরা অভিনেত্রীর পুরষ্কার পান।

২০১৬ সালেও জেনিফার সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের তালিকায় শীর্ষে ছিলেন। পর পর দুইবছর তিনি এ স্থান দখলে রাখেন। এ সময়ে তার আয় ছিল ৪ কোটি ৬০ লাখ মার্কিন ডলার। ফোর্বস।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য