এক মাস হলো তিনি মা হারিয়েছেন। সেই শোক এখনও পুরোপুরি কাটিয়ে উঠতে পারেননি। তারপরও জীবন তো নিয়মেই চলে। শার্লিন আবার ফিরেছেন অভিনয়ে। একটি নাটকের শুটিং করলেন তিনি। নাম ‘বলা হলো না’।

নাটকটি পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান। এতে শার্লিনের বিপরীতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা অপূর্ব। নাটকটিতে শার্লিন চঞ্চল তরুণী, তার প্রেমে পড়বেন ধনীর দুলাল অপূর্ব। এভাবে এগিয়ে যাবে নাটকের কাহিনী। নাটকটি নিয়ে শার্লিন বলেন, এটি একটি রোমান্টিক কমেডি ধাঁচের নাটক। অপূর্ব আমার প্রেমে পড়বেন।

আমি থাকি চঞ্চল প্রকৃতির একজন মেয়ে। দোলাচলে পড়ে যাই আমি। নাটকটির গল্প পুরোপুরি এখনই বলতে চাই না। অপূর্ব জানান, অনেক সুন্দর একটি গল্প। আমার চরিত্রটিও ভিন্নধর্মী। শার্লিন অনেক ভালো কাজ করেছেন বরাবরের মতো। আমার বিশ্বাস নাটকটি ভালো লাগবে সবার। গত ১৫ই আগস্ট এ নাটকটির শুটিং হয়েছে জানান নির্মাতা।

প্রসঙ্গত এই অপূর্ব ও শার্লিন জুটির কাজ হাতে-গোনা হলেও বেশিরভাগ নাটকই পেয়েছে দর্শকপ্রিয়তা। এর মধ্যে ‘অপেক্ষার শেষ দিনে’, ‘সেই ছেলেটা’ ও ‘ফ্যানপেইজ’ অন্যতম। এ তিনটি নাটকই পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান। আলফা আইয়ের প্রযোজনায় ‘বলা হলো না’ প্রচার হবে জিটিভিতে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য