আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ স্ত্রী লাবনী সাহা আতœহত্যার প্ররোচনার অভিযোগে দায়ের করা মামলায় গাইবান্ধা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) দেবাশিষ চন্দ্র সাহা (৩৩) কে জিজ্ঞাবাদের জন্য ৩ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। বুধবার দুপুরে গাইবান্ধার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মইনুল হাসান ইউসুব তার এই পুলিশ রিমান্ড মঞ্জুর করেন।

গাইবান্ধার বোনারপাড়া রেলওয়ে পুলিশ সুত্রে জানা গেছে, লাবনী সাহার বাবা গোবিন্দ সাহার দায়ের করা আত্মহত্যার প্ররোচনার মামলায় দেবাশিষ ও তার মামা পুর্ণচন্দ্র সাহাকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

এই মামলার প্রধান আসামী দেবাশিষ। তাই তাকে জিজ্ঞাসাবাদের জন্য গত রোববার আদালতে ৩ দিনের রিমান্ড আবেদন করা হয়। ওইদিন বিকেলে আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট রমেশ কুমার ১৬ আগষ্ট রিমান্ড শুনানীর দিন ধার্য্য করেন। বুধবার দুপুরে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মইনুল হাসান ইউসুব দেবাশীসের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লে¬খ্য, আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে শনিবার বিকেলে দেবাশিষসহ ৬ জনের বিরুদ্ধে ৩০৬/৩৪ দ: বি: ধারায় মামলা দায়ের করেন লাবনীর বাবা গোবিন্দ চন্দ্র সাহা। এই মামলার অপর আসামিরা হচ্ছে দেবাশিষ চন্দ্র সাহার বাবা নির্মল চন্দ্র সাহা (৬১), মা আলো রানী সাহা (৫৫), বোন প্রীতিলতা সাহা প্রীতি (৩৬), ভগ্নিপতি তপন কুমার সাহা (৪০) ও মামা পূণ্য চন্দ্র সাহা (৫৫)।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য