মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) থেকে : পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা পরিষদ ও প্রশাসনের আয়োজনে গতকাল বুধবার (১৬ আগষ্ট) উপজেলার গরীব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে এককালীন শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে।

জানাগেছে, ২০১৬ সালে উপজেলার বিভিন্ন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান থেকে যারা সর্বোচ্চ গ্রেডে এসএসসি ও এইচএসসি পাস করেছে কেবল তাদের মধ্য থেকে গরীব ও মেধাবী শিক্ষার্থী যাঁচাই বাছাই করে শিক্ষার্থীদের আরো উৎসাহিত করার উদ্দেশ্যে এ শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্জ্ব মোঃ আব্দুর রহমানের সভাপতিত্বে এবং আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুশ এর সঞ্চালনায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে শিক্ষার্থীদের উদ্দেশ্যে উৎসাহ ও পরামর্শমুলক বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা, অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তোবারক হুসেন, রাধানগর ইউপি চেয়ারম্যান আবু জাহেদ, আটোয়ারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুল করিম প্রমুখ।

আলোচনা শেষে সভাপতি সহ অতিথিবৃন্দ আনুষ্ঠানিকভাবে গরীব ও মেধাবী তালিকাভুক্ত প্রতিজন শিক্ষার্থীদের হাতে নগদ তিন হাজার টাকা করে শিক্ষাবৃত্তি প্রদান করেন। সুত্র জানিয়েছেন, এ তালিকায় উপজেলা পরিষদ থেকে এবার মোট চার লক্ষ টাকা এককালীন শিক্ষাবৃত্তি প্রদান করা হচ্ছে।

শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে উপজেলা পরিষদ ও প্রশাসনের কর্মকর্তা কর্মচারী,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী,জনপ্রতিনিধিসহ গণমাধ্যমকর্মীগন উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য