নিজের যোগ্যতায় অভিনয় জগতে এসেছেন পরিণীতি চোপড়া। যশরাজ ফিল্মস প্রযোজিত ‘লেডিস ভার্সেস রিকি ভেল’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রেখেছেন পরি। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি।

চমকপ্রদ তথ্য হলো, বলিউড তারকা রানী মুখার্জির ব্যক্তিগত সহকারী ছিলেন পরিণীতি। সম্প্রতি ‘নেহা ধুপিয়াস টক শো’তে ফেলে আসা দিনগুলোর স্মৃতিচারণ করে পরিণীতি বলেন, ‘মাত্র একদিনের জন্য আমি রানী মুখার্জির ব্যক্তিগত সহকারী ছিলাম। এটি ছিলো আমার জীবনের সবচেয়ে সেরা একটি দিন। কেননা তিনি ছিলেন আমার প্রিয় তারকা।

এ ছাড়া তার সঙ্গে দেড় ঘণ্টা ভ্রমণের সুযোগও পেয়েছিলাম। সে সময় তিনি আমাকে একটি কথা বলেছিলেন যে, আমার মধ্যে নাকি অভিনেত্রী হওয়ার যোগ্যতা রয়েছে। আমার ভালো লাগে এ কারণে যে, আমার আইডল রানী মুখার্জি আমার জন্য এ কথা বলেছেন।’

রানী মুখার্জির একদিনের ব্যক্তিগত সহকারী হওয়ার পাশাপাশি মেনচেস্টার ইউনাইটেড ফুটবল ক্লাবে পার্ট টাইম চাকরিও করতেন পরিণীতি। তিন বছর ছিলেন এ পেশায়। এ প্রসঙ্গে বলিউডের এই অভিনেত্রীর ভাষ্য, ‘এ কথাটি অনেকেই জানেন না যে, আমি মেনচেস্টার ইউনাইটেড ফুটবল ক্লাবে তিন বছর কাজ করেছি। খাবার পরিবেশ দলের নেতৃত্বে ছিলাম আমি।’

রোহিম শেঠি পরিচালিত ‘গোলমাল এগেইন’-এর দৃশ্যধারণ করছেন পরিণীতি চোপড়া। এতে তার সহশিল্পী অজয় দেবগণ, টাবু, জনি লিভার, কুনাল খেমু, আরশাদ ওয়ারসি, তুষার কাপুর প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য