বিরলে বন্যায় ৪ শিশু স্রোতে ভেসে গিয়ে মৃত্যু হয়েছে। বন্যা দূর্গত এলঅকা পরিদর্শনে এসে সোমবার সকালে সার্বিক সহযোগিতা প্রদানের ঘোষণা দিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, ১৩ আগস্ট রোববার বিকাল ৩ টার দিকে ৪ শিশু একই সাথে বাড়ীর বাইরে বন্যার পানিতে গেলে বন্যার স্রোতের তোড়ে ভেসে গিয়ে তাদের মর্মান্তিক মৃত্যু হয়। রোববার রাত ১০ টার দিকে বিরল থানার অফিসার ইনচার্জ আব্দুল মজিদ ও এসআই পরিতোষ কুমার ৪ শিশু মারা যাওয়ার ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত শিশুরা হলোঃ উপজেলার ১নং আজিমপুর ইউপি’র হাসিলা গ্রামের আব্দুর রহমানের কন্যা রমিজা (১৩), মিম আক্তার (৭) ও পুত্র শহিদুল্লাহ শহিদ (১০) এবং একই গ্রামের আবু সাহিদের পুত্র সিয়াম আলী (১০)। অপরদিকে, সোমবার সকালে বিরলের পূর্ণভবা নদী সংলগ্ন চককাঞ্চন (নতুনপাড়া), দহগাঁও, সর্দার ডাঙ্গা, রামনগরসহ আশপাশের এলাকায় সেনাবাহিনীর একটি স্পীডবোডে করে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধূরী এমপি বন্যা দূর্গতের পাশে গিয়ে দাড়ান।

এসময় তিনি বন্যা দূর্গতদেও সহায়তায় সরকার পাশে আছে জানিয়ে সার্বিক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন। সাংবাদিকদেও এক প্রশ্নের জবাবে তিনি বন্যা মোকাবিলায় জেলা প্রশাসনের তদারকির অভাব ও বন্যা পূর্ব প্রস্তুতি গ্রহণে প্রশাসনের গাফিলতি খতিয়ে দেখার আশ্বাস দেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য