রংপুরের পীরগঞ্জ উপজেলার ৩ ইউনিয়ন পরিষদে দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে নির্বাচনে অংশ নেয়া ৪ প্রার্থীকে দলের সকল পদ থেকে বহিস্কার করা হয়েছে। পীরগঞ্জ পৌরসভায় মেয়র ও উপজেলা আ.লীগের সম্পাদক তাজিমুল ইসলাম শামীম গত বৃহস্পতিবার রাতে সদও ইউনিয়নের শুকানচৌকি মাদ্রাসা মাঠে এক নির্বাচনী পথসভায় আনুষ্ঠানিকভবে এই ঘোষনা দেন।

বহিস্কৃত প্রার্থীরা হচ্ছেন-৮ নং রায়পুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান উপজেলা আ.লীগের সহ সভাপতি সাইদুর রহমান দুলাল চৌধুরী(ঘোড়া মার্কা),একই ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আ.লীগের সদস্য আনিছুর রহমান(আনারস মার্কা),৯ নং পীরগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ওয়ার্ড আ”লীগের সদস্য মোস্তাফিজার রহমান(আনারস মার্কা) ও ১৩ নং রামনাথপুর ইউনিয়ন আ.লীগের সদস্য চেয়ারম্যান প্রার্থী সরোয়ার হোসেন আইয়ুব আলী(আনারস মার্কা)। তাজিমুল ইসলাম শামীম আরও জানান,দলীয় এ সিদ্ধান্ত উপেক্ষা করে যে কোন কর্মী এসব প্রার্থীদের নির্বাচনী কাজে গোপনে অথবা প্রকাশ্যে অংশ নিলে তাকেও দল থেকে বহিস্কার করা হবে।

উল্লেখ্য, আগামি ২০ আগস্ট ওই ৩ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে আ.লীগের মনোনীত ৩ চেয়ারম্যান প্রার্থী হলেন- রায়পুর ইউনিয়নে রেজাউল করিম নান্নু,পীরগঞ্জ সদর ইউনিয়নে নুরুল ইসলাম ময়না এবং রামনাথপুর ইউনিয়নে সাদেকুল ইসলাম বিএসসি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য