দিনাজপুর সংবাদাতাঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রগতিশীল শিক্ষক ফোরাম মাসব্যাপী কালোব্যাজ ধারণ কর্মসূচি পালনের উদ্যোগ নিয়েছে।

বুধবার দুপুর ১২টায় কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে কালোব্যাজ ধারণ কর্মসূচির শুভ উদ্বোধন ঘোষণা করেন এ বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম। উক্ত কর্মসূচিতে হাবিপ্রবি’র ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম, প্রগতিশীল শিক্ষক ফোরামের সভাপতি ও সাবেক ভাইস চ্যান্সেলর প্রফেসর মো. রুহুল আমিনসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীরা অংশ নেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রগতিশীল শিক্ষক ফোরামের সাধারন সম্পাদক প্রফেসর ড. বলরাম রায়।

এ সময় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন, এ মাস আমাদের জন্য শোকের মাস। এ মাসে আমরা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হারিয়েছি। শোকের এ মাসকে আমরা শক্তিতে পরিণত করে জাতির জনকের স্বপ্ন সোনার বাংলা গড়ে তুলতে প্রত্যেকে স্ব স্ব অবস্থান থেকে ঐক্যবদ্ধভাবে কাজ করব-আমি এ প্রত্যাশা করি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য