পোল নাচ যে কতটা কঠিন, জ্যাকুলিন ফার্নান্দেজকে জিজ্ঞেস করতে পারেন। কঠিন এই কাজটা পর্দায় দারুণভাবে ফুটিয়ে তুলতে যথেষ্ট ঘাম ঝরাতে হয়েছে বলিউড অভিনেত্রীকে। বেশ কয়েকবার নিজেকে আহতও করেছেন। বেকায়দায় পড়ে পেশিতে টান পড়েছে। ছিলে-ছুড়েও গেছে শরীরের নানা জায়গায়।

এই মাসের শেষ দিকে মুক্তি পাবে জ্যাকুলিনের নতুন ছবি ‘আ জেন্টেলম্যান’। সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে এই ছবির ‘চন্দ্রলেখা’ গানে পোলের নাচে ভক্তদের হৃদয়ে কাঁপন ধরাতে আসছেন ৩১ বছর বয়সী অভিনেত্রী। নাচটি টিজার আকারে মুক্তি দেওয়া হয়েছে। কিছু ঝলক দেখা যাচ্ছে সেখানে।

তবে নাচটা শিখতে তাঁকে কতটা কষ্ট করতে, হয়েছে সেটির বোঝা যাবে ইনস্টাগ্রামে পোস্ট করা তাঁর একটা ভিডিও দেখে। কীভাবে পোল নাচ শিখলেন, এই ভিডিও দিয়েছেন লঙ্কান সুন্দরী। প্রথম দিকে বেশ কসরত করতে হয়েছে তাঁকে। কিছুতেই ভারসাম্য ধরে রাখতে পারেননি।

সেই ভিডিও এই মধ্যে ১৬ লাখ ৬০ হাজারেরও বেশি লাইক পেয়েছে! বোঝাই যাচ্ছে, ভক্তদের হৃদয়ে এরই মধ্যে কাঁপন ধরিয়েছে। সিনেমায় ব্যাপারটি আরও ঘষেমেজে দেখানো হবে। সেটা কেমন ঝড় তোলে, সেটাই দেখার।

জ্যাকুলিনের শ্রমের ফল দেখা যাবে সিনেমায়। ছবি: ইনস্টাগ্রামসেখানে জ্যাকুলিন পোস্ট করেছেন, ‘কখনো আপনি অনেক ভালো করবেন, কখনো পারবেন না। তবে প্রতিদিনই উন্নতি করতে থাকবেন।’ একটা বার্তাও আছে তাঁর। পোল নাচ দেখে কেউ হয়তো হাততালি দেবে, কেউ প্রশ্ন তুলবে। কিন্তু এর পেছনের পরিশ্রমটা হয়তো অনেকেরই থেকে যাবে অজানা।

সেটে যেভাবে অসাধারণ দক্ষতায় পোল নেচেছেন, তাতে বোঝা যায় শিক্ষাপর্বটা ভালোই হয়েছে জ্যাকুলিনের। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর এই নাচের পেছনের মানুষদের প্রতি কৃতজ্ঞতা জানাতে ভোলেননি ‘কিক’ তারকা, ‘তোমাদের সঙ্গে পোল নাচ শেখাটা অসাধারণ এক অভিজ্ঞতা ছিল। এটা ছাড়া “চন্দ্রলেখা” পূর্ণতা পেত না।’ সূত্র: এনডিটিভি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য