গত বছর স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বখাটে’তে অভিনয় করে বেশ প্রশংসা পান লাক্স তারকা মুমতাহিনা টয়া। এরপর ভিকি জাহেদের ‘রূপ’ নামে আরেকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। তবে এবার পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। ছবির নাম ‘বেঙ্গলি বিউটি’। এটি পরিচালনা করেছেন রাহসান নূর। এ প্রসঙ্গে টয়া বলেন, এর আগে ধারাবাহিক, খ- নাটক ও বেশকিছু স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করেছি।

তবে বড় পর্দার জন্য পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে এবারই প্রথম কাজ করলাম। মে মাসে আমরা শুটিং শেষ করেছি। এর কাহিনীটা এখন জানাতে চাই না। তবে এটুকু বলতে চাই ‘বেঙ্গলি বিউটি’ চমৎকার একটি গল্পের চলচ্চিত্র। ছবিতে পুরনো দিনের ঢাকার চিত্রও ফুটে উঠবে। আমাকেও দেখা যাবে সত্তর দশকের একটি চরিত্রে। ডিসেম্বরে এটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

এখানে টয়ার বিপরীতে অভিনয়ও করেছেন রাহসান নূর। আর ছবিটি প্রযোজনা করেছেন রাফি তামজিদ। গত সোমবার ‘বেঙ্গলি বিউটি’ চলচ্চিত্রের প্রথম টিজার প্রকাশ করা হয়। ‘বেঙ্গলি বিউটি’ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পীযূষ বন্দোপাধ্যায়, সারাহ আলম, রিজওয়ান, মাসুম প্রমুখ।

এদিকে টয়া ‘লোকাল বাস’ শিরোনামের মিউজিক ভিডিওটি সাড়া পাবার পর সম্প্রতি সংগীতশিল্পী সায়েরা রেজার ‘ধার ধারে না টু’ শিরোনামের গানেও মডেল হিসেবে কাজ করেছেন। খুব শিগগিরই এটি দর্শকরা দেখতে পাবেন।

উল্লেখ্য, ২০১০ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় সেরা পাঁচ হয়েছিলেন টয়া। তিনি অপূর্বর বিপরীতে রুমানা রশীদ ঈশিতার নির্দেশনায় ‘অদেখা মেঘের কাব্য’ টেলিছবিতে প্রথম অভিনয় করেন। এটি ২০১১ সালে ভালোবাসা দিবসে চ্যানেল আইতে প্রচার হয়।

এরপর ছোট পর্দায় ‘পৌষ ফাগুনের পালা’, ‘নোয়াশাল’, ‘ছায়াবৃতা’, ‘ডলস হাউজ’, ‘সাতটি তারার তিমির’, ‘ইউনিভার্সিটি’, ‘টো টো কোম্পানি’, ‘ললিতা’ নামে ধারাবাহিক নাটক এবং ‘ভালোবাসা ১০১’, ‘নোয়াখালী টু চিটাগাং জার্নি অব ম্যারেজ’, ‘না শুনতে রাজি না’, আত্মসাৎ, ‘দ্য ফাইনাল চ্যাপ্টার’, ‘অনেস্টি ইজ দ্য বেস্ট পলিসি’,‘ ঝালমুড়ি’, ‘সুপারস্টার’ নামে বেশকিছু খ- নাটকে অভিনয় করে জনপ্রিয়তা পান টয়া।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য