অনেক দিন ধরেই বড় পর্দায় নেই চিত্রনায়িকা কেয়া। মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কঠিন বাস্তব’ ছবি দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় কেয়ার। শুরুতেই নায়ক হিসেবে পান চিত্রনায়ক রিয়াজ ও আমিন খানকে। প্রথম ছবিতে দর্শকপ্রিয়তা পাওয়ার পর বেশকিছু চলচ্চিত্রে টানা কাজ করেন কেয়া।

মুভিপ্ল্যানেটের ব্যানারে তার অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবির নাম ‘ব্ল্যাকমানি’। এ ছবিটি পরিচালনা করেন সাফিউদ্দিন সাফি। এ ছবিতে তার বিপরীতে সাইমন অভিনয় করেন। চলচ্চিত্রে অভিষেকের পর গ্ল্যামারাস নায়িকা হিসেবেই আখ্যায়িত হয়েছিলেন কেয়া। বর্তমান ব্যস্ততা জানতে চাইলে কেয়া বলেন, গত ঈদের আগে বড় পর্দায় কাজ না করলেও ছোট পর্দার জন্য একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলাম।

বিস্কুটের এ বিজ্ঞাপনের নির্দেশনা দেন কাজী ইলিয়াস কল্লোল।আর অভিনেতা সজলের বিপরীতে ‘বসন্ত যায় বসন্ত আসে’ নামে একটি টেলিছবিতে গত ঈদে কাজ করেছিলাম। এটি প্রচারের পর বেশ সাড়া পেয়েছি। সাজিন আহমেদ বাবুর রচনায় এ টেলিছবিটি পরিচালনা করেন সকাল আহমেদ। বর্তমানে নতুন নাটকের জন্য বেশকিছু প্রস্তাব পেয়েছি। তবে এখনও কোনো কাজ শুরু করিনি। তবে আমি বড় পর্দার মানুষ। তাই সেখানে ফেরার অপেক্ষায় রয়েছি।

কেয়া আরো বলেন, অফবিট বা বাণিজ্যিক আলাদা করে দেখি না। আমি সব ধরনের চলচ্চিত্রে অভিনয় করতে চাই। তবে দেখবো আমার অভিনয়ের জায়গা কতটুকু। সেটা বুঝেই কাজ করতে চাই। বাণিজ্যিক ছবির পাশাপাশি অন্য ধাঁচের ছবিতেও অভিনয় করেছি। যেমন ইমপ্রেস টেলিফিল্মের ‘আয়না কাহিনী’ ছবিটি। রাজ্জাক আঙ্কেলের পরিচালনায় এ ছবিতে আয়না চরিত্রে অভিনয় করেও বেশ প্রশংসা পেয়েছিলাম।

তাই ভালো কাজ দিয়েই ফিরতে চাই। আমার কাছে ছবির চরিত্রটি খুবই গুরুত্বপূর্ণ। তাই আমার ভক্তদের নিরাশ হতে বলব না। খুব শিগগিরই ভক্তদের কাছে ভালো কাজ দিয়ে ফিরতে চাই। এদিকে, প্রযোজনা প্রতিষ্ঠান মুভি প্ল্যানেট ‘শিরোনামে তুমি’ নামে একটি ছবির ঘোষণা দেন। নতুন এই ছবিটি দিয়েই দর্শকের নিকট ফিরতে চান। কেয়ার ‘শিরোনামে তুমি’ নামের নতুন এ ছবির গল্প লিখছেন মুজতবা সউদ।

এ ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন সাইমন সাদিক। এ ছবিতে আরও একজন নবাগত নায়িকা কাজ করবেন। তার নাম তানুশা এ্যানা। তবে ছবিটি কে পরিচালনা করবেন তা এখনও ঘোষণা দেয়নি প্রযোজনা প্রতিষ্ঠান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য