দিনাজপুর সংবাদাতাঃ ৮ আগষ্ট মঙ্গলবার দিনাজপুর মহারাজা স্কুল মিলনায়তনে এক শিশু সমাবেশ, আলোচনা সভা, দোয়া মাহফিল ও বিভিন্ন প্রজাতির গাছ বিতরণ অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা আয়োজিত ও মহারাজা গিরিজানাথ উচ্চ বিদ্যালয়ের সহযোগিতায় অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, দিনাজপুর সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফরিদুল ইসলাম।

মহারাজা স্কুল পরিচালক পর্ষদের সভাপতি শফিকুল ইসলাম বাবলুর সভাপতিত্বে এতে প্রধান আলোচক ছিলেন নাগরিক উদ্যোগ দিনাজপুর’র সভাপতি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রবীণ রাজনীতিবিদ আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, শহর আওয়ামী লীগের সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সিনিয়র সাধারণ সম্পাদক ও মুখপাত্র মনিরুজ্জামান জুয়েল, কেবিএম কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক সাঈফুদ্দীন আখতার, বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক আবুল কাশেম লিটন, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা জেলা শাখার তথ্য সম্পাদক মোঃ এনামুল হক প্রমুখ।

অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব পালন করেন- মহারাজা গিরিজানাথ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুদ আলম এবং । পরে সেখানে উপস্থিত শিশু-কিশোরদের মাঝে বিভিন্ন প্রজাতির গাছ বিতরণ করা হয়। শেষে বঙ্গমাতাসহ ১৫ আগষ্টের নারকীয় হামলায় নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। অনুষ্ঠানের শুরুতে শোকাবহ ১৫ আগষ্টে নিহতদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য