কুড়িগ্রামের রৌমারীতে প্রশ্নপত্র ফাঁসে সাথে জরিত চক্রের ২সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। গত সোমবার ভোর রাতে র‌্যাব-৩ এর সদস্যরা ঢাকা থেকে এসে রৌমারী উপজেলার অভিযান চালিয়ে মির্জাপাড়া কিসমত উল্লাহ বালাজান কৃষি ও কারিগরি কলেজের অফিস সহকারী আমজাদ হোসেন (৪৫) ও রৌমারী উপজেলা কৃষি অফিসের উপ-সহকারী কৃষি কর্মকর্তা আবুল হাশেম(৪২) নামে প্রশ্নপত্র ফাঁসে সাথে জরিত চক্রের দু’ সদস্য কে গ্রেফতার করে নিয়ে যায়।

রৌমারী থানার কর্মকর্তা ইনচার্জ মো: জাহাঙ্গীর আলম, র‌্যাব-৩ সদস্যরা দু’জনকে গ্রেফতার করে নিয়ে যাওয়ার কথা স্বীকার করেন। রৌমারী উপজেলা কৃষি কর্মকর্তা মো: সামসুলজামান বলেন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা আবুল হাশেমকে গ্রেফতারের বিষয়ে শুনেছি, এ বিষয় কোনো কাগজপত্র পায়নি।

র‌্যাব-৩ এর সহকারী পুলিশ সুপার মো: আবদুর রকিব খান জানান, তারা বিভিন্ন ডিভাইস এর মাধ্যমে পরিক্ষার হল কন্ট্রাক করে প্রশ্নপত্র ফাঁস করে উত্তরপত্র মোবাইলে ম্যাসেজের মাধ্যেমে লিখে দিয়ে পরিক্ষায় পাশ করায়, চাকুরী দিবে এমর্মে কন্ট্রাক করে আট লক্ষ, নয় লক্ষ,দশ লক্ষ করে টাকা নেয়। তারা বাংলাদেশে বিভিন্ন পরিক্ষার প্রশ্নপত্র ফাঁস চক্রের সাথে জরিত।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য