সঞ্জয় দত্তের জীবনী নিয়ে নির্মাণাধীন ছবির কাজে ব্যস্ত সময় কাটছে রণবীর কাপুরের। এজন্য কঠোর পরিশ্রম করতে হচ্ছে তাকে। এমনকি পাল্টাতে হয়েছে শারীরিক গড়নও। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে সঞ্জয়কে নিয়ে হতবাক করে দেওয়া একটি মন্তব্য শোনা গেলো রণবীরের মুখে।

‘মুন্নাভাই’খ্যাত এই তারকাকে প্রতারক হিসেবে উল্লেখ করেছেন তিনি। ডেক্কান ক্রনিকলকে দেওয়া এক সাক্ষাৎকারে রণবীর বলেছেন, ‘সঞ্জয় নিজের জীবন সম্পর্কে ভীষণ সৎ। তিনি সবসময় নিজের ভুল স্বীকার করেন। আমরা তাকে গান্ধীর মতো মহৎভাবে তুলে ধরছি না। সঞ্জয়কে একজন প্রতারক হিসেবে পাওয়া যাবে ছবিটিতে।

তিনি (সঞ্জয় দত্ত) এমন একজন মানুষ যাকে একইসঙ্গে ভালোবাসা যায়, আবার অপছন্দ করা যায়। তিনি সবথেকে বিতর্কিত, একইসঙ্গে সাহসী। নিজের জীবনের প্রতিটি খুঁটিনাটি স্বীকার করার সাহস তার মতো খুব কম মানুষই রাখেন।’ ‘আজব প্রেম কি গজব কাহিনী’খ্যাত এই তারকা আরও জানান, সঞ্জুর মতো জীবন সম্পর্কে শতভাগ সৎ থাকা তার পক্ষে সম্ভব নয়।

তিনি যদি সঞ্জয়ের জায়গায় থাকতেন, তাহলে নিজেকে এমন একজন মানুষ হিসেবে তুলে ধরা তার পক্ষে সম্ভব হতো না, আসলে যে কিনা ভালো নয়। যদি দর্শকরা সঞ্জয়ের জীবন থেকে কিছু শিখতে পারে, তাহলে সেটিই সবথেকে বড় পাওয়া হবে বলে মনে করেন ৩৪ বছর বয়সী রণবীর।

রাজকুমার হিরানি পরিচালিত নাম চূড়ান্ত না হওয়া এই ছবিতে সঞ্জয়ের বাবা সুনীল দত্তের ভূমিকায় দেখা যাবে পরেশ রাওয়ালকে। দিয়া মির্জা থাকছেন তার স্ত্রী মান্যতার ভূমিকায়। মনীষা কৈরালাকে দেখা যাবে সঞ্জয়ের মা নার্গিসের চরিত্রে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য