ঘোড়াঘাট (দিনাজপুর)প্রতিনিধি দিনাজপুরের ঘোড়াঘাটে জাতীয় প্রাথমিক শিক্ষা এ বছর শ্রেষ্ঠ শিক্ষিকা নির্বাচিত হয়েছেন মোছাঃ লায়লা আনজুমান আরা। তিনি ঘোড়াঘাট দক্ষিণ জয়দেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা।১৯৯৩ইং সালে প্রধান শিক্ষিকা পদে যোগদান করেন।লালমনিরহাট জেলায় সম্ভান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন।

পিতা ডাঃআজিজুর রহমান,মাতা ছাবেরা বেগম।১বোন,২ভাইয়ের মধো লায়লা আনজুমান আরা বড়।১৯৮০ইং সালে লালমনিরহাট বালিকা উচ্চ বিদ্যালয়(বর্তমান সরকারি) থেকে এস এস সি পাস করে পরে রাজশাহী বিশ্ব বিদ্যালয় থেকে অনার্স-মাষ্টার্স পাস করে শিক্ষকতা পেশায় যোগদান করেন।স্বামী বিশিষ্ট শিক্ষা বিদ ঘোড়াঘাট কেসি উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক মোঃআনিছুর রহমান।

এ ছাড়া শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন,উপজেলার বলগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমিনুল ইসলাম। শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ঘোড়াঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়।উপজেলা নির্বাহী কর্মকর্তা টি এম এ মমিনের নির্দেশে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার অতুল বর্মন ও সহকারী শিক্ষা অফিসার মোঃ আব্দুল হাই মন্ডল যাচাই-বাচাই করে এ ঘোষনা দেন।

অভিনন্দন জানিয়েছেন,ঘোড়াঘাট উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সুবল কুমার দে ও সাধারন সস্পাদক মোঃ আসাদুজ্জামান,ঘোড়াঘাট প্রেস ক্লাবের যুগ্নসম্পাদক সম্পাদক মনোরঞ্জন মোহন্ত ভুট্টু।উপজেলা বে- সরকাবি শিক্ষক সমিতির সভাপতি মোঃ লুৎফর রহমান ও সাধারন সম্পাদক মোঃ জহুরুল আলম সরকার।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য