মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) থেকেঃ নীলফামারীর সৈয়দপুর উপজেলার সাবেক ছাত্রলীগের সভাপতি সহ দুইজনকে আটক করেছে র‌্যাব-১৩ এর নীলফামারী সিপিসি-২ ক্যাম্পের সদস্যরা। শনিবার (৫ আগষ্ট) রাতে সৈয়দপুর শহরের ইসলামবাগ এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ হতে উদ্ধার করা হয় আমেরিকান নাইন এমএম পিস্তলের একটি ম্যাগজিন ও এক রাউন্ডগুলি।

র‌্যাব-১৩ সিপিসি-২ নীলফামারী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার আবুল কাশেম বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলো সৈয়দপুর কয়া গোলাহাট এলাকার বাসিন্দা সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্বাস আলী সরকারের ছেলে সৈয়দপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আহসান হাবিব সরকার সোহাগ(৩২) ও উপজেলার ওয়াপদা নতুনহাট ফকিরপাড়া এলাকার মৃত সমসের আলীর ছেলে সাইফুল ইসলাম জয়(৩৫)।

র‌্যাব সুত্র মতে, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক ও আগ্নেয়াস্ত্রের আমেরিকান নাইন এমএম পিস্তল এর একটি ম্যাগজিন ও এক রাউন্ডগুলি উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছেন বলে জানা গেছে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আমিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান আটককৃত ব্যক্তির বিরুদ্ধে সৈয়দপুর থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে এবং তাদেরকে জেল-হাজতে প্রেরণ করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য