আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধা সদর উপজেলার মালিবাড়ি ইউনিয়নের খিদির শরীফ গ্রামের ১৬ মাসের অবুঝ শিশু কাওছারকে একই এলাকার মৃত খাদেম ব্যাপারীর ছেলে মোহাম্মদ আলী পূর্বপরিকল্পিতভাবে খুন করলেও এখন পর্যন্ত হত্যাকারী ও তার সহযোগিদের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহণ করছে না পুলিশ।

ফলে খুনী ও তার পরিবারের সন্ত্রাসী লোকজন প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং নানাভাবে হুমকি দিচ্ছে। এ ব্যাপারে অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার এবং তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রোববার নিহত শিশুর অসহায় পরিবার ও গ্রামবাসী গাইবান্ধা প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করে।

সংবাদ সম্মেলনে ও মানববন্ধনে বক্তব্যে উল্লেখ করা হয়, গাইবান্ধা সদর উপজেলার মালিবাড়ি ইউনিয়নের খিদির শরীফ গ্রামের আবুল কাশেমের ১৬ মাসের শিশু পুত্র কাওছারকে একই এলাকার মৃত খাদেম ব্যাপারীর ছেলে মোহাম্মদ আলী গত ৫ মে বাড়ির আঙিনায় গর্ত করে পূর্বপরিকল্পিতভাবে হত্যা করে।

এ ঘটনায় আবুল কাশেম থানায় মামলা করতে গেলে থানায় মামলা গ্রহণ করেনি। এদিকে হত্যাকারী মোহাম্মদ আলী হত্যাকান্ডের হাত থেকে বাঁচার জন্য পুলিশকে ম্যানেজ করে উল্টো শিশু কাওছারের দাদী কোহিনুর বেগমকে কোন মামলা ছাড়াই পুলিশ দিয়ে আটক করে। উক্ত হত্যাকান্ডের ঘটনায় শিশু কাওছারের মা কাকলী বেগম গত ০৬/০৬/২০১৭ ইং তারিে গাইবান্ধা সদর থানায় হত্যার অপরাধে মামলা দায়ের করেন।

নিহত কাওছারের মা কাকলী নানা রাজু মিয়া, রফিকুল ইসলাম, খালা আশা আকতার, দাদী কোহিনুর বেগম এবং কোহিনুর বেগম, সজিব মিয়া, রাতুল সরকার, লাবনী আকতার, হাফিজার রহমান, রোজি বেগম প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য