দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার ৭নং আউলিয়াপুকুর ইউনিয়নের বসন্তপুর গ্রামের মো. ফজলুল হকের ছেলে মো. ফরিদুল ইসলাম বাবলা (২২) নদীতে মাছ ধরতে গিয়ে লাশ হয়ে ফিরলো।

নিহত ফরিদুলের পিতা ফজলুল হক জানান, গত ৩ আগষ্ট বৃহস্পতিবার আনুমানিক রাত ৯টায় প্রতিদিনের ন্যায় কাওগাঁও নদীতে মাছ ধরার উদ্দেশ্যে বাড়ী হতে বের হয়ে যায়। সময়মত বাড়ীতে ফিরে না আসায় বাড়ীর লোকজন উগি¦গ্ন হয়ে পড়ে। অনেক খোঁজাখুজির পর তাকে পাওয়া যায়নি।

পরদিন (৪ আগষ্ট) শুক্রবার সকাল আনুমানিক ৭টায় নদীর ধারে রেলওয়ের লাইনে পাশে একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন লাশের কাছে যায়। এ সময় তার পকেটে থাকা মোবাইল ফোনে রক্ষিত নাম্বারে নিহতের পিতার নিকট কল দিয়ে জানানো হয় যে, কাওগাঁও জামান অটো মিল সংলগ্ন রেল লাইনের পাশে আপনার ছেলের লাশ পড়ে রয়েছে।

এই খবর পাওয়ার পর এলাকাবাসির সহায়তায় পরিবারের লোকজন ঘটনাস্থল থেকে তাঁর লাশ উদ্ধার করে বাড়ীতে নিয়ে যায়। দিনাজপুর রেলওয়ে থানা পুলিশ খবর পেয়ে নিহতের বাড়ী হতে লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। হাসপাতালে ময়না তদন্ত শেষে শনিবার দুপুরে তাঁর লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

দিনাজপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মখলেসার রহমান জানান, এ ব্যাপারে রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। যার নং- ১০/১৭, তারিখ ঃ ০৪-০৮-২০১৭।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য