আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন পিকেএসএফ’র প্রকল্পের সহায়তায় গণ উন্নয়ণ কেন্দ্রের আয়োজনে শনিবার প্রশিক্ষণপ্রাপ্তদের কর্মসংস্থান বিষয়ক এমপ্লোয়ার্স সমাবেশ ও র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালী ও সমাবেশের উদ্বোধন করেন প্রধান অতিথি বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকার।

গাইবান্ধা পাবলিক লাইব্রেরী মিলনায়তনে গণ উন্নয়ন কেন্দ্রের নির্বাহী প্রধান এম. আবদুস সালামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল ফারুক, গাইবান্ধা পৌর মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, পিকেএসএফ’র উপ-ব্যবস্থাপনা পরিচালক (কার্যক্রম) মো. ফজলুল কাদের প্রমুখ।

বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোকের এই মাসে পিকেএসএফর সহযোগিতায় গণ উন্নয়ন কেন্দ্র গাইবান্ধায় এধরণের একটি কর্মসংস্থান সৃষ্টির প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে মূলতঃ বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্য বাস্তবায়নে সহযোগিতা করে যাচ্ছে। তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কোন মানুষের বা দলের নয়। বঙ্গবন্ধু হচ্ছে দেশ এবং জাতির সম্পদ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য