মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ নীলফামারীতে প্রতারক চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব-১৩ সিপিসি-২’র আভিযানিক দল। গত শুক্রবার রাতে সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের সিপাহী বাজার এলাকা থেকে প্রতারণার কাজে ব্যবহৃত বিভিন্ন সামগ্রীসহ তাদেরকে আটক করা হয় এবং শনিবার (৫ আগস্ট) সৈয়দপুর থানা পুলিশের হাতে সোপার্দ করা হয়।

আটককৃতরা হলেন উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের পূর্ব বোতলাগাড়ি ডাঙ্গাপাড়ার বাফাজ উদ্দিনের ছেলে নুর আমিন প্রকাশ নুর বাবু (৩২) ও আজগর আলীর ছেলে রতন প্রামানিক (২৭) এবং সৈয়দপুর শহরের গোলাহাট চিনি মসজিদ এলাকার আব্দুল হান্নানের ছেলে মোহাম্মদ শাহীন (২৮)।

র‌্যাব-১৩ সিপিসি ২ নীলফামারী সূত্র জানায়, ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার আবুল কাশেমের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে নুর হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে নুর হোসেনসহ তিনজনকে আটক করা হয়। অভিযানে গাঁজা, নিক্তি, ইয়াবা, গ্যাস লাইট, ডলারসহ বিভিন্ন সামগ্রী উদ্ধার করা হয়। এছাড়া দুটি ভুয়া আইডি কার্ড, ৪টি ভুয়া বিয়ে রেজিষ্ট্রেশন কাগজও পাওয়া যায় অভিযানকালে।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের স্কোয়াড কমান্ডার শাহিনুর কবির জানান, আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে এবং আটককৃতদের থানায় হস্তান্তর করা হয় বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিরুল ইসলাম।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য