মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ নীলফামারীর সৈয়দপুরে ইভটিজিংয়ের দায়ে শনিবার সকালে সিরাজুল ইসলাম (২২) নামে এক যুবককে সাত দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আহমেদ মাহবুব-উল ইসলাম ওই রায় দেন।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিরুল ইসলাম জানান, শহরের হাতিখানা এলাকার ৮ম শ্রেণির এক ছাত্রীকে ইভটিজিং করার দায়ে সিরাজুল ইসলাম নামে এক যুবককে আটক করা হয়। সে দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডি ইউনিয়নের সোনাপুকুর চাকলা গ্রামের মৃত তছলিম উদ্দিনের ছেলে। পরে আটককৃত যুবককে ভ্রাম্যমান আদালতে পাঠানো হলে বিচারক ওই রায় দেন।

এদিকে নীলফামারীর সৈয়দপুরে শনিবার সকালে দেহব্যবসার অভিযোগে আটক আলেক (৪৮) ও আনোয়ারা (৩৮) কে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলা সহকারি কমিনার ( ভূমি) আহমেদ মাহবুব-উল ইসলাম ওই রায় দেন।

এলাকাবাসী জানায়, ওই দুইজনকে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় উপজেলার কামারপুকুর ইউনিয়নের নিজবাড়ি আবাসন প্রকল্প এলাকা থেকে আটক করা হয়। পরে সৈয়দপুর থানা পুেিশর হাতে সোপার্দ করা হয় বলে জানান ইউপি চেয়ারম্যান রেজাউল করিম লোকমান।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিরুল ইসাম বিষয়টি নি্িশ্চত করে জানান, দন্ডপ্রাপ্ত দুই জনই ওই আবাসনের বাসিন্দা। পরে তাদের নীলফামারী জেলা কারাগারে পাঠানো হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য