এ মুহূর্তে ধারাবাহিক নাটকেই বেশি ব্যস্ত সময় কাটাচ্ছেন অভিনেত্রী এ্যানি খান। নতুন ও প্রচার চলতিসহ একাধিক ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। তবে এর মাঝে খ- নাটকেও কাজ চলছে তার। সম্প্রতি ‘অ্যাকশন গোয়েন্দা’ শিরোনামের একটি নতুন ধারাবাহিকে অভিনয় করেছেন এ্যানি এটি পরিচালনা করেছেন হাসান জাহাঙ্গীর।

নাটকটি প্রসঙ্গে এ্যানি বলেন, বর্তমান গোয়েন্দাদের কর্মকা- নিয়ে এ ধারাবাহিকটির গল্প তৈরি হয়েছে। যেখানে সমাজের বিভিন্ন অপরাধ বের করে নিয়ে আসা হয়েছে। ভিন্ন ধর্মী গল্পের এ নাটকটিতে আরো অভিনয় করেছেন হিল্লোল, সাব্বির আহমেদ ও হোমায়রা হিমু প্রমুখ।

এদিকে এ ধারাবাহিক ছাড়া এ্যানি বর্তমানে আরো কিছু কাজ নিয়ে ব্যস্ত আছেন। তার অভিনীত প্রচার চলতি ধারাবাহিকগুলোর মধ্যে রয়েছে ‘আগুন আল্পনা’ ‘মহাগুরু’, ‘চাপাবাজ’, ‘প্রেম মানে ভালবাসা নয়’ ইত্যাদি।

এ ছাড়া এ্যানির নতুন নাটকগুলোর মধ্যে রয়েছে ‘নির্ভয় হাউজিং’ ও ‘অ্যাকশন গোয়েন্দা’। আগামি ১২ই জুলাই এ্যানি একটি খ- নাটকেও কাজ করবেন। এতে তাকে বিশিষ্ট অভিনেতা আবুল হায়াতের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে। তবে নাটকটির নাম এখনো ঠিক হয়নি। এ ছাড়া ঈদে প্রচারের জন্য নাট্যজন মামুনুর রশিদের পরিচালনায় একটি নাটকেও অভিনয় করার কথা রয়েছে বলে জানান এ্যানি। টিভি নাটকের পাশাপাশি বিজ্ঞাপনেও সরব এ অভিনেত্রী।

সম্প্রতি স্বপন কিবরিয়ার নির্দেশনায় একটি ডিটারজেন্ট পাউডারের বিজ্ঞাপন চিত্রের মডেল হয়েছেন এ্যানি। শিগগিরই এটি বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হবে বলে জানান তিনি। এ ছাড়া গত কিছুদিনে আরো কিছু বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন এ্যানি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য