মোঃ শামসুল আলম বোচাগঞ্জ (দিনাজপুর) থেকেঃ সেতাবগঞ্জ পৌর শহর ভররা গ্রামের বসবাসকারী মোঃ আনোয়ারুল হকের স্ত্রী পুরাতন কাপড় ব্যবসায়ী অসহায় রেমিনা বেগমের উপর অমানষিক নির্যাতন কারী আলী হোসেন গং এর দৃষ্টান্ত মুলক শাস্তির দাবীতে আজ ৪ আগষ্ট শুক্রবার দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে রেমিনা বেগম।

লিখিত বক্তব্যে রেমিনা বেগম বলেছেন, গত ৯-৪-২০১৭ ইং তারিখ রাত ৯টার সময় আসামী আলী হোসেন (৩০) পিতা মৃত নজিব উদ্দীন, আখি মোহাম্মদ (৪৫) পিতা মৃতঃ জশহত আলী, মোঃ অফিজুল (২৫) পিতা আবেদ আলী গংরা হাতে লোহার রড- শাবল ও লাঠি শোঠা নিয়ে পূর্ব শত্র“ুতার জের ধরে রেমিনা বেগমের বাসায় বে-আইনী ভাবে প্রবেশ করে অসহায় রেমিনা বেগম ও তার ২কন্যা আনোয়ারা ও পিনকির উপর অমানষিক নির্যাতন চালায়।

সেই সাথে রেমিনা বেগমের মাথার চুল কেটে মানবাধিকার লংঘনের মত জঘন্য অপরাধ ঘটায়। এ সময় আসামীরা রেমিনা বেগমের বসতবাড়ী ভাংচুরের পাশাপাশি তার সম্পদ লুণ্ঠন করে তাদের শ্লীলতা হানি ঘটায়। এ ব্যাপারে রেমিনা বেগম বাদী হয়ে গত ১৯-০৪-২০১৭ ইং তারিখে দিনাজপুর আদালতে একটি মামলা দায়ের করেছে।

মামলা করার পর থেকে আসামীরা মামলা তুলে নেয়ার জন্য বাদীনিকে বিভিন্ন ভাবে হুমকী প্রদর্শন করছে। রেমিনা বেগম ন্যায় বিচারের স্বার্থে আসামীদের দৃষ্টান্ত মুলক শাস্তি ও তার নিরাপত্রা চেয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে পুলিশ প্রশাসনের সহযোগিতা চেয়েছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য